আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্যসহ নিহত ৩

রবিবার, ১০ এপ্রিল ২০২২, বিকাল ০৭:৪৫

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলায় ও তেঁতুলিয়া উপজেলায় পৃথক স্থানে ট্রাক্টরের ধাক্কায় ৩ জনের মৃত্যু হয়েছে।

রোববার (১০ এপ্রিল) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের নতুনবন্দর এলাকায় ও তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের কৈমারী এলাকায় দুপুরে এ দুর্ঘটনা গুলো ঘটে।

নিহতরা হলেন, পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের বড়বাড়ি এলাকার আব্দুল আজিজ (৫৫), তার ছেলে বিজিবি সদস্য আরিফ হোসেন (২৪) ও তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের সোনাকান্দর এলাকার দেবারুর ছেলে জিয়া (৪২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে হঠাৎ ঝড় বৃষ্টি শুরু হয়। বৃষ্টির সময় আরিফ তার বাবাসহ চাকলাহাট থেকে মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার সময় নতুনবন্দর নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই আরিফ নিহত হয় এবং আরিফের বাবা গুরুতর আহত হন। বাবা আবদুল আজিজকে উদ্ধার করে দ্রুত রংপুরে নেয়া হলে পথিমধ্যে তার মৃত্যু হয়। 

এদিকে, তেঁতুলিয়া উপজেলার কৈমারী এলাকায় একটি ট্রাক থেকে মুরগির লিটারের (বিষ্ঠা) বস্তা আনলোড করার সময় পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল জিয়া। এসময় একটি বস্তা তার উপর পড়ে যায়। অপরদিকে পিছন থেকে একটা ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল নিলে অবস্থা গুরুতর হওয়ায় রংপুরে নেয়ার পথে জিয়ার মৃত্যু হয়। ঘটনার পর পরেই ঘাতক ট্রাক্টর গুলো পালিয়ে যায়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা ও তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া সড়ক দুর্ঘটনায় বাবা ছেলেসহ তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন


Link copied