আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ● ১২ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী       দিনাজপুরে তাপদাহে প্রকৃতির রসগোল্লা খ্যাত 'লিচু ' নিয়ে বিপাকে চাষিরা       প্রসূতির পেটে গজ ও ফুল রেখে সেলাই করার অভিযোগ       নীলফামারীর জলঢাকা উপজেলা বিএনপির সভাপতি কমেট দল থেকে বহিস্কার       নীলফামারীতে রংপুর বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা      

 width=
 

পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন

সোমবার, ৩ অক্টোবর ২০২২, রাত ১২:০১

দুর্গাপূজার একদিনের ছুটি, ঈদে মিলাদুন্নবীর একদিনের ছুটি ও সাপ্তাহিক দুদিন ছুটি মিলিয়ে আবারও টানা ৫ দিনের ছুটির কবলে পড়ছে সরকারি প্রশাসন। এর মধ্যখানে বৃহস্পতিবার ৬ অক্টোবর একদিনের ছুটি ম্যানেজ করা গেলে বুধবার ৪ অক্টোবর থেকে পরের সপ্তাহের রবিবার ৯ অক্টোবর পর্যন্ত টানা ৫ দিনের ছুটি ভোগ করতে পারবেন সরকারি কর্মকর্তা- কর্মচারীরা। কারণ, সরকারি ক্যালেন্ডার অনুযায়ী, এই ৫ দিনের মধ্যে বৃহস্পতিবার ৬ অক্টোবর একদিনই অফিস খোলা রয়েছে।

জানা গেছে, চলতি বছরের সরকারি ছুটির তালিকা অনুযায়ী, আগামী বুধবার ৫ অক্টোবর দুর্গাপূজার জন্য সাধারণ ছুটি। পরের দিন বৃহস্পতিবার ৬ অক্টোবর অফিস খোলা। এরপর শুক্রবার ৭ অক্টোবর এবং শনিবার ৮ অক্টোবর দুদিন সাপ্তাহিক ছুটি। এরপরের দিন রবিবার ৯ অক্টোবর ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে সরকারি ছুটি। সোমবার ১০ অক্টোবর থেকে যথারীতি সরকারি বেসরকারি অফিস আদালত স্বাভাবিক নিয়মে চলবে। 

মন্তব্য করুন


 

Link copied