আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

পাবনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু

মঙ্গলবার, ২০ ডিসেম্বর ২০২২, রাত ০৮:৩০

পাবনা: পাবনার সদরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দাপুনিয়া ইউনিয়নের হটোরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা দাপুনিয়া ইউনিয়নের হটোরা গ্রামের সাবেক ইউপি সদস্য আরব আলী বিশ্বাসের স্ত্রী জাহনারা খাতুন (৫২) ও হেমায়েতপুর ইউনিয়নের শামীম আহমেদের স্ত্রী আলেছা খাতুন (৩৫)। তারা সম্পর্কে মা ও মেয়ে। দাপুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকালে ঘরের মধ্যে ঝোলানো তারে কাপড় মেলে দিতে গিয়ে প্রথমে মেয়ে আলেছা বিদ্যুৎস্পৃষ্ট হন, পরে মেয়েকে বাঁচাতে গিয়ে মাও বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনা টের পেয়ে পরিবারের সদস্যরা তাদের দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
আরব আলী বিশ্বাস বলেন, আমার মেয়ে সোমবার বিকেলে আমাদের বাড়িতে বেড়াতে আসে। আর সকালে স্ত্রী এবং মেয়ের এমন মৃত্যুতে আমরা খুবই শোকাহত। কিছুতেই মেনে নিতে পারছি না। একদিকে মেয়ে আরেক দিকে স্ত্রী সবারই সন্তান রয়েছে। কিভাবে তাদের দেখভাল করবো। কে তাদের মায়ের আদর দিবে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে হাসপাতালে গিয়ে মরদের উদ্ধার করে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনা একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied