আর্কাইভ  বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২ ● ২৪ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন :  আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

 width=
শিরোনাম: রোমাঞ্চের ম্যাচে সিরিজ জিতল বাংলাদেশ       রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী       রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়       দিনাজপুরে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে নারীসহ মোটরসাইকেলের দুই আরোহী নিহত       শীতজনিত রোগে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৪৯২ শিশু      
 width=

বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে মাদরাসা ছাত্রের মৃত্যু

বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২২, দুপুর ১০:১৭

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নাজিম উদ্দিন (১৯) নামে এক মাদরাসা ছাত্র নিহত হয়েছেন।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দিনগত রাত ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নাজিম উদ্দিন বগুড়া গাবতলী উপজেলার তরফসরতাজ পূর্বপাড়া গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে। তিনি ওই এলাকার সিনিয়র ফাজিল (ডিগ্রি) মাদরাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় গাবতলী উপজেলার দাঁড়াইল বাজার এলাকায় যান নাজিম। ওই সময় দুর্বৃত্তরা তার ওপর হামলা চালিয়ে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য শজিমেক হাসপাতালে রেফার্ড (হস্তান্তর) করেন। সেখানে রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বগুড়া ছিলিমপুর (মেডিক্যাল) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. শামীম হোসেন জানান, শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাজিমের মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম জানান, হত্যার ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। জড়িতদের চিহ্নিত করা হয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।

মন্তব্য করুন


Link copied