আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

বিএনপির ছেড়ে দেওয়া আসনে মনোনয়ন পেলেন যারা

রবিবার, ১ জানুয়ারী ২০২৩, রাত ০৯:০৩

ডেস্ক: ছয়টি আসনের মধ্যে দুটি আসন জোটসঙ্গীদের ছেড়ে দিয়েছে আওয়ামী লীগ। আরেকটি আসন উন্মুক্ত রেখেছে। বাকি তিনটি আসনে দলীয় প্রার্থী দিয়েছে দলটি।

ঠাকুরগাঁও-৩ আসনে ১৪ দলীয় জোট (ওয়ার্কাস পার্টি) ও বগুড়া-৪ আসনে ১৪ দলীয় জোট (জাসদ ইনু)-এর জন্য ছেড়ে দেওয়া হয়েছে। আর ব্রাহ্মবাড়িয়া-২ আসনটি উন্মুক্ত রাখা হয়েছে। 

আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বগুড়া-৬ আসনে রাগেবুল আহসান রিপু, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মো. জিয়াউর রহমান ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে মো. আবদুল ওদুদ।

সভা শেষে গণভবনের গেটে সাংবাদিকদের এ তথ্য জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সভায় সংসদীয় বোর্ডের সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্যাহ, ওবায়দুল কাদের, রাশিদুল আলম, দীপু মনি ও আব্দুস সোবহান গোলাপসহ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


Link copied