আর্কাইভ  সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২ ● ১১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: কুড়িগ্রামে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ৬ শিক্ষক বরখাস্ত       রংপুর জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাবলু বহিষ্কার        রংপুর ৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার       সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু      

বিনম্র শ্রদ্ধা, চিত্রাংকন ও নানা আয়োজনে  শিশু নিকেতন স্কুলে জাতীয় শোক দিবস পালন

বুধবার, ১৭ আগস্ট ২০২২, রাত ১০:৫৮

নিজস্ব প্রতিনিধি: বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে শিশু নিকেতন উচ্চ বিদ্যালয়, রংপুর।

সোমবার (১৫ আগস্ট) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা অর্ধনমিত করে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ ও  র‍্যালি করে বঙ্গবন্ধুর মুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধানজলী  নিবেদন করে শিশু নিকেতন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, প্রতিনিধি সদস্য সহ কর্মচারী বৃন্দ।
 
এ ছাড়াও একই বিষয় কেন্দ্র করে ক,খ,গ,ঘ চারটি গ্ৰুপে চিত্রাংকন এবং ক,খ,গ তিনটি গ্ৰুপে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে বঙ্গবন্ধুর জীবনীনিয়ে আলোচনা ও দোয়া মাহফিল শেষে চিত্রাংকন প্রতিযোগিতায় শেরা শিক্ষার্থী সুবহানা নূর সহ সকল বিজয়ী দের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। 
পুরস্কার বিতরণ করেন স্কুলের প্রধান শিক্ষক বিমল কুমার রায়, এ সময় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির অন্যতম সদস্য সাংবাদিক সাইফুল ইসলাম, সিনিয়র শিক্ষক মোঃ হেলাল উদ্দিন, প্রধান অফিস সহকারী সৈয়দ শফিকুল ইসলাম বাবু প্রমুখ।

মন্তব্য করুন


Link copied