আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

বিশ্বকাপ শেষ সাকিবের

রবিবার, ৩১ অক্টোবর ২০২১, বিকাল ০৭:০৪

স্পোর্টস ডেস্ক: সুপার টুয়েলভে টানা তিন ম্যাচ হেরে শেষ চারের লড়াই থেকে কার্যত ছিটকে গেছে মাহমুদউল্লাহ বাহিনী। এদিকে, দলের এমন ভরাডুবির মধ্যেও টিম টাইগার্সের বিশ্বস্ত সদস্য সাকিব আল হাসানকে নিয়েও পাওয়া গেল বড় দুঃসংবাদ।

আগেই জানা গিয়েছিল, ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পরবর্তী ম্যাচের জন্য পর্যবেক্ষণে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিশ্রামে থাকবেন ৩১ অক্টোবর পর্যন্ত। তবে সময় নিউজ বিশ্বস্ত সূত্রের মাধ্যমে জানতে পেরেছে, চোটের কারণে আসরে আর খেলা হবে না নাম্বার ওয়ান অলরাউন্ডারের!

সেমিফাইনালের স্বপ্ন ফিকে হয়ে গেলেও এখনো বাকি থাকা দুই ম্যাচ জিতে শেষটা রাঙানোর স্বপ্ন ছিল টাইগার কাপ্তান মাহমুদউল্লাহ রিয়াদের। তবে দলের অভিজ্ঞ এই অলরাউন্ডারের এমন খবরে বড় ধাক্কা খেল সেই স্বপ্নও।

গ্রুপ পর্বে যে দুই ম্যাচ বাংলাদেশ জয় পেয়েছিল। সেই দুই ম্যাচেই সাকিবের ব্যাটে-বলে ভর করেই বাছাইপর্বের বৈতরণী পার করেছিল লাল-সবুজ বাহিনী। তবে সুপারটুয়েলভে বল হাতে সাফল্য পেলেও ব্যাট হাতে ছন্দে নেই সাকিব। এদিকে, দলও পার করছে ইতিহাসের খারাপ সময়। 

ঘরের মাঠে শক্তিশালী অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডকে উড়িয়ে দেওয়ার পর অনেক আশা নিয়ে মরুর বুকে বিশ্বকাপ খেলতে গিয়েছিল লাল-সবুজের প্রতিনিধিরা। কিন্তু দলের ভরাডুবিতে বলতে গেলে এখন নিঃস্ব বাংলাদেশ ক্রিকেট দল। পেছনে তাকানোর আর কোনো জায়গা নেই। তারপরও আশা না ছেড়ে সুপার লিগে অন্তত একটা জয় নিয়ে দেশে ফিরতে চান টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

মাহমুদউল্লাহ বলেন, আমাদের আর দুটি ম্যাচ আছে, যদি দুটোতেই জিততে পারি, তাহলে দলের জন্য ভালো কিছুই হবে। আমরা সবাই মরিয়া হয়েই চেষ্টা করছি।

মন্তব্য করুন


Link copied