আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

বীর মুক্তিযোদ্ধার জমি দখল ও রাস্তা বন্ধের অভিযোগ

মঙ্গলবার, ২৪ জানুয়ারী ২০২৩, বিকাল ০৫:৫০

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর ডোমার উপজেলায় বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার কবলা খারিদা জমি জবর দখল ও চলাচলের রাস্তার প্রতিবন্ধকতা সৃষ্টি করার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে। 
সোমবার(২৩ জানুয়ারী) দুপুরে পৌরসভার ছোট রাউতা গ্রামে নিজ বাড়ীতে সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্য উপস্থাপন করেন তিনি। এসময় তার স্ত্রী, কন্যা ও জামাতা উপস্থিত ছিলেন। 
লিখিত বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বলেন, নিজ নামীয় কবলা খরিদা ৫১ শতক জমির কিছু অংশে পুকুর ও শতাধিক মানুষের চলাচলের জন্য রাস্তা রয়েছে। উক্ত জমি জবর দখলের নিমিত্বে চলাচলের রাস্তা বন্ধ ও চাষাবাদের বাঁধা সৃষ্টি করেছে আমার আপন ছোট ভাই জিয়াবুল ইসলাম(৬২) এবং জিয়াবুল ইসলামের দুই ছেলে রিফাত হাচান সৌরভ(৩৩), সৈকত ইসলাম(২৯)। তিনি জানান, উল্লেখিত জমিতে চাষাবাদের জন্য বাধা দিচ্ছে আপন দুই ভাতিজা। তার নিজের কোন পুত্র সন্তান না থাকায় আমাকে ও আমার স্ত্রী সহ মেয়ে ও জামাতাদের বিভিন্ন গালাগাল, হুমকি দেওয়া হচ্ছে। উক্ত বিষয়ে ডোমার থানায় দুটি সাধারন ডায়েরী করা হয়েছে। সর্বশেষ চলতি মাসের ২১ তারিখে তার পরিবারের লোকজন জমিতে গেলে প্রতিপক্ষ বিভিন্ন হুমকি প্রদান করে। যে কোন সময় তার কিংবা মেয়ে ও জামাদের বড় ধরনের তি সাধন করতে পারে মর্মে আশংকা প্রকাশ করছেন তিনি। এ বিষয়ে প্রতিকার পাওয়ার আশায় প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগীতা কামনা করেন তিনি।
ডোমার থানার ওসি মাহমুদ উন নবী জানান, বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার সাধারণ ডায়েরি করেছিল। তার অভিযোগের সত্যতা পাওয়া যাওয়ায় আদালতে প্রসিকিউশন পাঠানো হয়েছে। 

মন্তব্য করুন


Link copied