আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

ব্র্যাকে ম্যানেজার পদে চাকরি

বুধবার, ২৩ ফেব্রুয়ারি ২০২২, দুপুর ১০:১৩

ডেস্ক: বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের আলট্রা–পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রামে নলেজ ম্যানেজমেন্ট অ্যান্ড কমিউনিকেশনস বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: ম্যানেজার
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সামাজিক বিজ্ঞান, কমিউনিকেশনস, সাংবাদিকতা, মিডিয়া রিলেশনস, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। নলেজ ম্যানেজমেন্ট অ্যান্ড ডকুমেন্টেশনে অন্তত তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। দেশের এনজিও, অর্থনীতি ও সামাজিক প্রেক্ষাপট সম্পর্কে জানাশোনা থাকতে হবে।

কর্মস্থল: হেড অফিস, ঢাকা
বেতন ও সুযোগ–সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, স্বাস্থ্যবিমাসহ প্রতিষ্ঠানের নীতি অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের ব্র্যাকের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের এ লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৪ ফেব্রুয়ারি ২০২২।

মন্তব্য করুন


 

Link copied