আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার       মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল      

ভারতে অবৈধ প্রবেশের দায়ে তিন বাংলাদেশি যুবক আটক

মঙ্গলবার, ১৯ জুলাই ২০২২, রাত ১০:৩২

ডিজার হোসেন বাদশা : পঞ্চগড়ের বাংলাবান্ধা ও ভারতের ফাঁসিদেওয়া সীমান্ত এলাকা থেকে তিন বাংলাদেশি যুবককে আটক করেছে ভারতীয় পুলিশ। এসময় আরও তিন জন বাংলাদেশি পালিয়ে গেলেও একটি মাইক্রোবাস, বাংলাদেশি সিম, মোবাইল ও ৯০ টাকা জব্দ করে।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে আইনি প্রক্রিয়া শেষে তাদের শিলিগুড়ি মহকুমা আদালতে পাঠানো হয়। এর আগে সোমবার (১৮ জুলাই) গভির রাতে ভারতীয় সীমান্তের ফাঁসিদেওয়া- বাংলাদেশের বাংলাবান্ধা সীমান্ত এলাকা থেকে একটি মাইক্রোবাস থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাসিন্দা যুবক মোহাম্মদ বিপ্লব হোসেন, আবু বক্কর সিদ্দিক, সিয়াম হোসেন।

মঙ্গলবার (১৯ জুলাই) রাতে জানা গেছে, বেশ কয়েকদিন আগে অবৈধ ভাবে কাটাতার পাড় হয়ে ভারতে প্রবেশ করে ৬ জন বাংলাদেশি। সোমবার গভির রাতে তারা বাংলাদেশে ফেরত যাওয়ার জন্য সীমান্ত এলাকায় একটি মাইক্রোবাস নিয়ে ঘোরাঘুরি করছিলেন। এসময় টহলরত ভারতীয় পুলিশের কাছে বিষয়টি সন্দেহভাজন মনে হলে তারা গাড়িটি আটক করার চেষ্টা করে। এসময় তিন বাংলাদেশি পালিয়ে গেলেও অপরদিন বাংলাদেশি যুবক ও দুইজন ভারতীয় যুবককে আটক করে পুলিশ।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জাহেরুল ইসলাম জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কোন যুবক নিখোঁজ হওয়ার খবর থানায় আসেনি।

মন্তব্য করুন


Link copied