আর্কাইভ  রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ● ১৩ ফাল্গুন ১৪৩০
আর্কাইভ   রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ফুলবাড়ীতে এসএসসি পরীক্ষায় প্রথমবার চার পরীক্ষার্থী বহিস্কার       তিস্তা ইউনিভার্সিটিতে সমন্বয় সভা অনুষ্ঠিত       সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৫০ নারী       দিনাজপুরের সাবেক এমপি আখতারুজ্জামান জেল-হাজতে       সরকারি মাল দরিয়ায় ঢালবেন না: প্রধানমন্ত্রী      

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২২

বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০২৩, সকাল ০৯:৩৩

যুক্তরাষ্ট্রের মেইন অঙ্গরাজ্যের লিউসটন এলাকায় বন্দুকধারীর গুলিতে কমপক্ষে ২২ জন নিহত হয়েছেন।এ সময় আহত হয়েছেন আরও ৫০ থেকে ৬০ জন। গতকাল বুধবার এ ঘটনা ঘটেছে। বলে এক প্রতিবেদনে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। 

লিউসটন পুলিশের মুখপাত্র বলেছেন, একটি বার, রেস্তোরাঁ, ওয়ালমার্টের বিতরণকেন্দ্র ও ব্যবসায়িক কেন্দ্রে এ হামলা হয়েছে। তবে হামলাকারীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। 

এর আগে গতকাল বুধবার রাতে একজন বন্দুকধারীর সক্রিয় অবস্থানের কথা জানিয়েছিলেন মেইন অঙ্গরাজ্যের পুলিশ ও কাউন্টি শেরিফ। তবে এ নিয়ে বিস্তারিত কিছু জানাননি।

অ্যানড্রোসকগিন কাউন্টির শেরিফের কার্যালয় সন্দেহভাজন দুজন হামলাকারীর ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছে। কাউন্টির শেরিফ হামলাকারীকে শনাক্ত করতে জনগণের সহায়তা চেয়েছেন। ছবিতে দেখা গেছে, ওই হামলাকারীর দাড়ি রয়েছে। তিনি ফুলহাতা শার্ট ও জিনস পরে আছেন। রাইফেল হাতে তিনি গুলি করার মতো ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন।  

এদিকে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে এ ঘটনা জানানো হয়েছে। তিনি এ ব্যাপারে খোঁজখবর রাখছেন বলে জানিয়েছেন মার্কিন এক কর্মকর্তা।

মন্তব্য করুন


 

Link copied