আর্কাইভ  শুক্রবার ● ২৪ মে ২০২৪ ● ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৪ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা, সময় ৫ ঘণ্টা       লালমনিরহাটে লাশ উদ্ধারের ৬ মাস পর হত্যা মামলা, স্ত্রী-কন্যা গ্রেফতার       বিএনপির বলার ভাণ্ডার শুন্য হয়ে গেছে- রংপুরে নানক       এমপি আনার খুনে ‘হানিট্র্যাপ’, কে এই সিলিস্তি রহমান?       ন্যায়বিচার মানুষের মৌলিক অধিকার- রংপুরে প্রধান বিচারপতি       

 width=
 

রংপুরে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদ্‌যাপন

রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, রাত ০৮:১৩

ডেস্ক: বিভাগীয় নগরী রংপুরে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদ্‌যাপিত হয়েছে। ১লা বৈশাখ (১৪ই এপ্রিল) সকাল সাড়ে ৭ টায় রংপুর কেন্দ্রীয় শহিদ মিনারে বর্ষবরণের অনুষ্ঠান শুরু হয়। সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে শুরুতেই জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর ‘এসো হে বৈশাখ, এসো এসো’ গান গাওয়ার মাধ্যমে বরণ করা হয় বাংলা নববর্ষকে।

বাংলা নববর্ষ ১৪৩১ উদ্‌যাপন উপলক্ষ্যে রংপুর জেলাপ্রশাসনের উদ্যোগে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি রংপুর জিলা স্কুল মাঠ থেকে শুরু হয়ে টাউনহল চত্বর প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। শোভাযাত্রায় সরকারি কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, শিক্ষক, শিক্ষার্থী-সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

মঙ্গল শোভাযাত্রা শেষে রংপুর জিলা স্কুলের বটতলা বৈশাখী চত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুরের বিভাগীয় কমিশনার মোঃ জাকির হোসেন। সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষে বিভাগীয় কমিশনার উপস্থিত সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান।

মন্তব্য করুন


 

Link copied