আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রাজশাহীতে হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

রবিবার, ১০ এপ্রিল ২০২২, দুপুর ০২:২৪

রাজশাহী: রাজশাহীর তানোরে প্রতাপ সিং হত্যা মামলায় ৪ জনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন দ্রুত বিচার ট্রাইব্যুনাল।

রোববার (১০ এপ্রিল) দুপুরে দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার এ রায় দেন। এ সময় দণ্ডপ্রাপ্ত চার আসামি কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

তারা হলেন-নিহত প্রতাপের চাচা উপজেলার এনায়েতপুর চোরখৈর গ্রামের বাসিন্দা বিমল সিং (৫০), তার স্ত্রী অঞ্জলী রাণী (৩৫), চাচাতো ভাই সুবোধ সিং (১৮) এবং অঞ্জলী রাণীর পরকীয়া প্রেমিক নওগাঁর নিয়ামতপুর উপজেলার সাদাপুর খরিবাড়ি এলাকার বাদল মণ্ডল (৪৫)।

রায়ে সন্তোষ প্রকাশ করে প্রতাপ সিংয়ের বাবা নির্মল সিং দ্রুত রায় কার্যকরের দাবি জানান।

রাষ্ট্রপক্ষের আইনজীবী বলেন, নিহত প্রতাপ সিংয়ের চাচির সাথে একই এলাকার বাদল নামের এক ব্যক্তির পরকীয়ার সম্পর্ক ছিল। বিষয়টি নিয়ে প্রতিবাদ করে প্রতাপ সিং ও তার বাবা নির্মল সিং। এতে ক্ষিপ্ত হয়ে বাদল তার সহযোগিদের নিয়ে ২০২১ সালের ২৮ এপ্রিল রাতে প্রতাপ সিংকে জবাই করে হত্যা করে।

২৯ এপ্রিল রাজশাহীর তানোর উপজেলার কলমা ইউনিয়নের একটি বিল থেকে প্রতাপের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওইদিন রাতে প্রতাপের বাবা নির্মল সিং বাদী হয়ে তানোর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই বছরের ৫ মে পুলিশ বাদল, বিমল সিং, শ্রীমতি অঞ্জলী ও সুবোধ সিংয়ের বিরুদ্ধে চার্জশিট দেয়।

নিহত প্রতাপ রাজশাহীর তানোর উপজেলার চোরখোল গ্রামের বাসিন্দা। তিনি রাজশাহী মহানগরীর ‘নবরূপ’ মিষ্টান্ন ভান্ডারে কর্মচারী হিসেবে কাজ করতেন।

মন্তব্য করুন


Link copied