আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

রাজশাহীতে ১৬ জুয়াড়ি গ্রেফতার

শুক্রবার, ১১ মার্চ ২০২২, বিকাল ০৫:১৪

রাজশাহী: রাজশাহীতে জুয়া খেলার অভিযোগে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। 

মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এক বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দিনগত রাতে নগরীর চন্দ্রিমা থানার মেহেরচণ্ডি কড়ইতলা এলাকায় এ অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আবু তালেব (৪০), মো. রবিউল (৫৫), মো. রফিকুল (৪২), রবিউল ইসলাম (৩৮), মো. রেজা (৫০), আব্দুল মজিদ (৩২), আনিসুর রহমান (৩২), মতিউর রহমান (৩৫), লালন (৪৫), মো. শামীম (৩৬), তুহিন আলী (৪১), আব্দুর রশিদ (৫০), দেলোয়ার হোসেন (৩৬), শহিদ ইসলাম (৩৩), মনির হোসেন মোহন (৩১), আব্দুল্লাহ আল মামুন (৩৩) ও রাজিব আহম্মেদ (৩৮)। মেহেরচণ্ডি ও আশপাশের এলাকায় তাদের বাড়ি।

মহানগর ডিবি পুলিশের উপকমিশনার (ডিসি) আরেফিন জুয়েল জানান, জুয়া খেলার সময় তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।  তাদের কাছ থেকে জুয়া খেলার সাত সেট তাস ও নগদ ১৫ হাজার ৪৬০ টাকা জব্দ করা হয়েছে।  গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনিব্যবস্থা নেওয়া হয়েছে।

মন্তব্য করুন


Link copied