আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

রাজশাহীর পরিবহন ধর্মঘট প্রত্যাহার

শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, বিকাল ০৫:৫৮

রাজশাহী: রাজশাহী বিভাগে ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। গত বৃহস্পতিবার থেকে এ ধর্মঘট পালন করে আসছিল সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

আজ  শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মতিউল হক টিটো বলেন, ‘আমাদের দাবির বিষয়ে রাজশাহী বিভাগীয় কমিশনারের আশ্বাসে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।’

মহাসড়কে নছিমন-করিমন-ভটভটিসহ অবৈধ যান চলাচল বন্ধ করতে ১০ দফা দাবিতে গত বৃহস্পতিবার সকাল ৬টা থেকে রাজশাহী বিভাগে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হয়। রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ রুখতে এ ধর্মঘট ডাকা হয়েছে বলে অভিযোগ করেন দলটির নেতারা।

পরিবহন ধর্মঘট শুরু হওয়ায় আজ শনিবার বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে বিড়ম্বনায় পড়েন দলের নেতাকর্মীরা। তারা অটোরিকশাসহ তিন চাকার যানে রাজশাহীতে আসেন। শুধু তারা নন, ভোগান্তিতে পড়তে হয় সাধারণ যাত্রীদের।

মন্তব্য করুন


Link copied