আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রামেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ৩ প্রাণহানি

বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি ২০২২, দুপুর ০২:৩৭

রাজশাহী: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গেল ২৪ ঘণ্টায় করোনা সংক্রমিত হয়ে আরও দ জন রোগীর মৃত্যু হয়েছে। এছাড়াও করোনা নেগেটিভ হওয়ার পরও শ্বাসকষ্টে একজনের মৃত্যু হয়েছে। 

বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে আজ বৃহস্পতিবার সকাল ৯টার মধ্যে তাদের মৃত্যু হয়।  মৃতদের মধ্যে দুইজন পুরুষ এবং একজন নারী। একজনের বয়স ৫০ বছরের মধ্যে এবং আরেকজনের ৬০। স্বাস্থ্যবিধি মেনে করোনা ইউনিটে মারা যাওয়া এই তিনজনের মরদেহ দাফনের জন্য বলা হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, মৃতদের মধ্যে একজনের বাড়ি নওগাঁ ও আরেকজনের নাটোর জেলায়। এছাড়া করোনা নেগেটিভ হওয়ার পরও রাজশাহীর এক রোগী মৃত্যুবরণ করেছেন।

এদিকে, বুধবার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আরটি - পিসিআর ল্যাবে ৯৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ২০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া রাজশাহী মেডিক্যাল কলেজের ল্যাবে ৩৭২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৯৬ জনের করোনা শনাক্ত হয়েছে। 

মন্তব্য করুন


Link copied