আর্কাইভ  বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২ ● ২৪ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন :  আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

 width=
শিরোনাম: রোমাঞ্চের ম্যাচে সিরিজ জিতল বাংলাদেশ       রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী       রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়       দিনাজপুরে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে নারীসহ মোটরসাইকেলের দুই আরোহী নিহত       শীতজনিত রোগে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৪৯২ শিশু      
 width=

রেস্টুরেন্টের ইফতার খেয়ে বিচারকসহ ১০ জন অসুস্থ : গ্রেপ্তার ৩

শুক্রবার, ২২ এপ্রিল ২০২২, সকাল ০৯:৫২

পাবনা: পাবনায় রেস্টুরেন্টের ইফতার খেয়ে বিষক্রিয়ায় বিচার বিভাগের বিচারকসহ ১০ জন গুরুতর অসুস্থ হয়েছেন। এ ঘটনায় পাবনার কাশ্মীরি হোটেলের মালিক খন্দকার হাসানুর রহমান রনিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

খাবারের বিষক্রিয়ায় অসুস্থ হলেন অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুজ্জামান, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসান আল আজাদসহ ১০ জন।

গ্রেপ্তারকৃতরা হলেন, কাশ্মীরি হোটেলের মালিক হাসানুর রহমান রনি, ম্যানেজার সাব্বির হোসেন ও মাসুদ। বৃহস্পতিবার বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়।

মামলার বাদী পাবনা জজ কোর্টের নাজির মনিরুল ইসলাম জানান, বুধবার পাবনা জজকোর্ট কনফারেন্স রুমে এক ইফতার পার্টির আয়োজন করা হয়। ইফতারের জন্য ৭০ প্যাকেট ইফতার সামগ্রী ও বিরিয়ানি প্যাকেট সরবরাহের জন্য পাবনা শহরের রূপকথা রোডের কাশ্মীরি হোটেলে অর্ডার দেওয়া হয়। হোটেল থেকে ইফতার ও খাবার প্যাকেট সরবরাহ করলে ওই খাবার খেয়ে ৮ থেকে ১০ জন গুরুতর অসুস্থ হন। এ ঘটনায় তিনি নিরাপত্তা খাদ্য আইনে সিভিল সার্জন অফিসের স্যানিটারি বিভাগের মাধ্যমে কাশ্মীরি হোটেলের বিরুদ্ধে মামলা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মামলার গ্রেপ্তারি পরোয়ানা থাকায় কাশ্মীরি হোটেলের মালিকসহ ৩জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied