আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

সিরাজগঞ্জে আওয়ামী লীগের ৯ নেতা বহিষ্কার

বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, দুপুর ১০:১৪

ডেস্ক: দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় সিরাজগঞ্জের চৌহালী ও কামারখন্দ উপজেলায় আওয়ামী লীগের ৯ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

ক্ষমতাসীন দলটির পক্ষ থেকে বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

চৌহালী উপজেলার বহিষ্কৃতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঘোড়জান ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান রমজান আলী, সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক ও বাঘুটিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবদুল কাহহার সিদ্দিকী, সাবেক স্বাস্থ্য ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ফকির শরীফ উদ্দিন, উমারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবদুল মতিন মণ্ডল এবং কার্যকরী সদস্য জোবেদ আলী সরদার।

কামারখন্দ উপজেলার বহিষ্কৃতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক ভদ্রঘাট ইউনিয়নের এনামুল হক রঞ্জু, রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোকতেল হোসেন মোল্লা, রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মঞ্জু, জামতৈল ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আল মামুন জুয়েল।
চৌহালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন সরকার এবং কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বলেছেন, ‘দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে’ ওই নয়জনকে দলের সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে। এই সিদ্ধান্তের অনুলিপি আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটিতে পাঠানো হয়েছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর এ দুই উপেজলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন


 

Link copied