আর্কাইভ  মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২ ● ২১ আষাঢ় ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২
PMBA
PMBA

সিরাজগঞ্জ আ.লীগের সভাপতি হাসান সম্পাদক সামাদ

সোমবার, ২৮ ফেব্রুয়ারি ২০২২, দুপুর ০৪:৩০

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান। সেই সঙ্গে বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আবদুস সামাদ তালুকদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের শুরুতে এ কমিটি গঠন করা হয়। আগামী তিন বছরের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সম্মেলনের উদ্বোধক আব্দুর রহমান। এর আগে অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসানের সভাপতিত্বে ও আব্দুস সামাদ তালুকদারের সঞ্চালনায় সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠে সম্মেলনের উদ্বোধন করেন আব্দুর রহমান।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এস.এম কামাল হোসেন। এছাড়া বিশেষ অতিথি উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য বেগম আখতার জাহান, সদস্য ও সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের এমপি মেরিনা জাহান কবিতা ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস।

সম্মেলনে আরও উপস্থিতি ছিলেন সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের এমপি তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের এমপি ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ, তাড়াশ ও সলঙ্গা আংশিক) আসনের এমপি ডা. আব্দুল আজিজ, সিরাজগঞ্জ-৪ (চৌহালী-বেলকুচি) আসনের এমপি মোমিন মণ্ডল, সিরাজগঞ্জ-৫ (উল্লাপাড়া) আসনের এমপি তানভীর আহমেদ।

মন্তব্য করুন


Link copied