আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

সিল্কসিটি ট্রেনের রোববারের ছুটি বাতিল

বুধবার, ২০ জুলাই ২০২২, বিকাল ০৫:৩৭

ডেস্ক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের চাপ মোকাবিলায় রাজশাহীগামী সিল্কসিটি ট্রেনের সাপ্তাহিক ছুটি বাতিল করা হয়েছে। আগামী রোববার সাপ্তাহিক ছুটির দিনে ঢাকা থেকে যাত্রীদের নিয়ে সরাসরি রাজশাহী যাবে ট্রেনটি। এছাড়া চাপ সামলাতে রাজশাহীগামী অন্যান্য ট্রেনে বাড়তি কোচ দেওয়ার প্রক্রিয়াও চলছে।

বুধবার (২০ জুলাই) টিকিট না পেয়ে শিক্ষার্থীরা ঢাকা বিমানবন্দর রেলস্টেশনে বিক্ষোভ করলে তিন ঘণ্টা বন্ধ থাকে ঢাকার সাথে সারা দেশের রেল যোগাযোগ। এরপরই রেলওয়ে দ্রুত এ পদক্ষেপ নিয়েছে।

আগামী ২৫ জুলাই থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু হবে। তিন দিনব্যাপী চলমান ভর্তি পরীক্ষায় রাজশাহী শহরে আসবে বিপুলসংখ্যক শিক্ষার্থী ও অভিভাবক।

পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বলেন, ভর্তি পরীক্ষার বিষয়ে আমরা বিশেষ দৃষ্টি রাখছি। রোববার সিল্কসিটি ট্রেনের সাপ্তাহিক বন্ধের দিন। কিন্তু ভর্তি পরীক্ষা উপলক্ষে এ বন্ধটা আমরা রাখছি না। ওই দিন শুধু ঢাকা থেকে যাত্রী নিয়ে সরাসরি রাজশাহী চলে আসবে, ননস্টপ হিসেবে।

তিনি বলেন, পরীক্ষার সময়টায় প্রতিটি ট্রেনেই ২/১টি করে অতিরিক্ত কোচ যুক্ত করার জন্য পরিকল্পনা করেছে রেলওয়ে।

মন্তব্য করুন


 

Link copied