আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

সৈয়দপুরে গৃহবধু হত্যার অভিযোগে স্বামী ও শাশুড়ি আটক

বুধবার, ১৭ নভেম্বর ২০২১, রাত ০৮:৪১

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ নীলফামারী সৈয়দপুরে যৌতুকের জন্য এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ বুধবার সকালে এ ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করেছে। পাশাপাশি নিহত গৃহবধুর স্বামী তহিদুল ইসলাম (২৮) ও শাশুড়ি তহুরা বেগমকে (৪৮) আটক করে। আটককৃতরা উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের বাড়াইশালপাড়া আদর্শ গুচ্ছ গ্রামের আফজালের ছেলে ও স্ত্রী। আর নিহত গৃহবধুর  মুক্তা বেগম (২৫) একই উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত উত্তরপাড়ার গোলাম মোস্তফার মেয়ে। 
নিহত মুক্তা বেগমের মা মোরশেদা জানায়, ৯ বছর আগে মেয়ের বিয়ে দিয়েছি। তবুও তারা আরও যৌতুক দাবি করে আসছিল। তাদের দাবীকৃত যৌতুক না দেয়ায় এ নিয়ে প্রায়ই তারা আমার মেয়েকে মারধর করে আসছিল। এদিকে খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থলে এলে নিহত গৃহবধুর ৭ বছরের ছেলে মোমিন অভিযোগ করে জানায়,আমার মাকে বাবা কাঠের পিড়ি দিয়ে মারছে আর গলায় ওড়না দিয়ে বাধছে। আমি এগিয়ে গেলে আমাকেও মারছে। এসময় সে তার পায়ে আঘাতের চিহ্ন দেখায়। সকাল ১১ টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সেই সাথে হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে স্বামী ও শাশুড়িকে আটক করে। এ সময় গৃহবধুর শ্বশুর দেবর ও খালা শাশুড়ী পালিয়ে যায়। 
সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়েছে। ঘটনার প্রত্যক্ষদর্শী নিহত গৃহবধুর সন্তানকে নিরাপদ হেফাজতে রাখা হয়েছে।

মন্তব্য করুন


Link copied