আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

স্কুল ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার

মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২, দুপুর ১০:৩৫

বগুড়া: বগুড়ার শাজাহানপুরে ৭ দিন আগে নিখোঁজ স্কুল ছাত্র বুলবুল হোসেন বিজয় (৯) নামের এক শিশুর গলা ও হাত-পায়ের রগ কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ৯ টার দিকে শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের লক্ষিকোলা গ্রামের একটি পরিত্যক্ত ইট ভাটা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বুলবুল হোসেন বিজয় লক্ষিকোলা গ্রামের ভ্যান চালক শাহিদুল ইসলামের ছেলে এবং লক্ষিকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্র।

জানা গেছে, গত বুধবার (৫ অক্টোবর) বিকেল গ্রামের অন্যান্য শিশুদের সাথে বিজয় মাদলা মালিপাড়ায় দুর্গাপুজার মেলায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যার পর অন্য শিশুরা বাড়ি ফিরলেও বিজয়ের খোঁজ পাচ্ছিলেন না তার পরিবার।

বিজয়ের বাবা শাহিদুল ইসলাম বলেন, ছেলে নিখোঁজ হওয়ার পর বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। মঙ্গলবার ভোরে গ্রামের এক ব্যক্তি মাঠে কাজে যাওয়ার পথে লক্ষিকোলা গ্রামের মাহমুদের পরিত্যক্ত ইট ভাটার চিমনীর কাছ থেকে দুর্গন্ধ পেয়ে মরদেহের সন্ধান পান। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। 

শাহিদুল ইসলাম আরো বলেন, আমার সাথে কারো বিরোধ নাই। ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করি। মাস খানেক আগে ভ্যান গাড়িটি চুরি হয়ে যায়। এনিয়েও কারো সাথে শত্রুতা তৈরি হয়নি। তিন ছেলের মধ্যে বিজয় ২য়। মরদেহের গলাকাটা ছাড়াও হাত-পায়ের রগ কাটা ছিল বলে তিনি জানান।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, তাৎক্ষণিক ভাবে হত্যাকান্ডের কোন কারন জানা যায়নি। থানা পুলিশের সিআইডি'র একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তের কাজ চলছে।

মন্তব্য করুন


 

Link copied