আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: উত্তরবঙ্গে ঘনিয়ে আসছে শীত; তাপমাত্রা ১৭.৮       আড়াই শতাধিক এসআইকে অব্যাহতি       প্রবাসী সরকার: কী বলছে আ.লীগ ও ভারত       রংপুরে রাষ্ট্রপতির পদত্যাগের দাবীতে বিক্ষোভ মিছিল        ব্যারিস্টার সুমন আটক      

 width=
 

স্ত্রীকে হত্যা করে বাড়িওয়ালাকে বলেন ‘পুলিশে খবর দেন’

মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি ২০২২, দুপুর ১২:৫৬

ডেস্ক: দাম্পত্য কলহের জেরে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। পরে তিনি বাড়িওয়ালাকে গিয়ে বলেন- ‘স্ত্রীকে মেরে ফেলেছি। পুলিশে খবর দেন।’ সঙ্গে সঙ্গে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ হত্যাকাণ্ডের বিষয়ে পুলিশকে জানান বাড়িওয়ালা। চাঁপাইনবাবগঞ্জে রবিবার রাতে পৌর এলাকার গুলবাগ মহল্লায় ঘটে এ হহত্যাকাণ্ড। এ ঘটনায় স্বামী শাহিন আলীকে (২৪) আটক করেছে পুলিশ।

নিহত গৃহবধূ শামীমা খাতুন সাথী (২৩) দিনাজপুর জেলার পার্বতীপুর থানার পুরনো রেলবাজার কলোনির মৃত শহিদুল হকের মেয়ে। আটক শাহীন আলী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চরপাকা শ্যামপুর এলাকার বাবুল হকের ছেলে। ওই দম্পতি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার গুলবাগ মহল্লার সাইফুল ইসলাম ওরফে মাসুদের বাড়িতে ভাড়া ছিল।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডের থানার ওসি মোজাফফর হোসেন বলেন, রবিবার রাতে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে এ হত্যাকা-ের বিষয়ে আমরা জানতে পারি। সংবাদের পরিপ্রেক্ষিতে সদর মডেল থানার একটি পুলিশ টিম ঘটনাস্থলে পৌঁছে শাহিন আলীকে আটক করা হয়। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়।

ওসি আর জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে, পারিবারিক কলহের জেরেই শ্বাসরোধ করে ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে। এ বিষয়ে সদর মডেল থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন


 

Link copied