আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

হাবিপ্রবির নতুন সহকারী প্রক্টর ড. শামীম হোসেন

মঙ্গলবার, ২ নভেম্বর ২০২১, দুপুর ১১:১৪

ডেস্ক: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শামীম হোসেন।

রবিবার (৩১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. ফজলুল হক (মুক্তিযোদ্ধা) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. শামীম হোসেনকে নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে শর্তসাপেক্ষে সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হলো। তিনি বিশ্ববিদ্যালয়ের সকল বিধিবিধান মেনে চলতে বাধ্য থাকবেন, বিধি মোতাবেক প্রদেয় ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন, প্রয়োজনে কর্তৃপক্ষ এ আদেশ যেকোনও সময় বাতিল করতে পারবেন। গতকাল সোমবার থেকে এই আদেশ কার্যকর হয়েছে।

ড. শামীম হোসেন ২০০৭ সালে হাবিপ্রবির মার্কেটিং বিভাগ থেকে স্নাতক এবং ২০১০ সালে একই বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ সম্পন্ন করেন। এরপর ২০১২ সালে হাবিপ্রবির একই বিভাগে লেকচারার পদে যোগ দেন করেন। 

২০১৪ সালে সহকারী অধ্যাপক ও ২০১৯ সালে সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পান। তিনি ২০১৯ সালে প্রথম বাংলাদেশি হিসেবে চীনের ইউনিভার্সিটি অব ইন্টারন্যাশনাল বিজনেস অ্যান্ড ইকোনমিক্স, বেইজিংয়ে পিএইচডি ডিগ্রি অর্জন করেন।

ড. শামীম বলেন, আমাকে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথভাবে পালনের চেষ্টা করবো। 

মন্তব্য করুন


Link copied