আর্কাইভ  রবিবার ● ১৪ এপ্রিল ২০২৪ ● ১ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৪ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

৪ মাস আগে বিয়ে, তালাকের পরদিন শৌচাগারে তরুণীর লাশ

বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, দুপুর ১১:৫৭

কুড়িগ্রাম: কুড়িগ্রাম সদরের পাঁচগাছী ইউনিয়নের ধরলা আশ্রয়ণ প্রকল্পের শৌচাগার থেকে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে ওই আশ্রয়ণ প্রকল্পের ২৭ নম্বর ঘরের শৌচাগার থেকে লাশটি উদ্ধার করেন নিহতের স্বজনরা।

কুড়িগ্রাম সদর থানার ওসি মাসুদুর রহমান ও পাঁচগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। 

নিহত তরুণীর নাম সুমি আক্তার (১৭)। তিনি ওই ইউনিয়নের দক্ষিণ নওয়াবস গ্রামের শহিদুল ইসলামের মেয়ে। চার মাস আগে জেলা শহরের হাসপাতালপাড়া গ্রামের সাগর নামে এক যুবকের সঙ্গে বি‌য়ে হয় তার। গতকাল (সোমবার) তাদের বিয়ে বিচ্ছেদ হয়। পরিবারের ধারণা, বিচ্ছেদের কষ্ট থেকে ‘আত্মহত‌্যা’ ক‌রে থাক‌তে পারেন সু‌মি।

নিহতের নানি খড়কি বেগম জানান, গত চার মাস আগে বিয়ে হয় সু‌মির। সংসারে বনিবনা না হওয়ায় সোমবার বিকালে তার বিবাহ বিচ্ছেদ হয়। ওই দিনই আশ্রয়ণ প্রকল্পে নানা বাড়িতে আসেন। মঙ্গলবার সন্ধ্যায় ঘ‌রে সংযুক্ত শৌচাগারে প্রবেশ করেন। মাগরিবের নামাজ শেষে নানি সু‌মি‌কে ডাকলে তিনি কোনও সাড়া দেননি। কয়েকবার ডাকাডাকি শেষে দরজা ধাক্কা দি‌য়ে খুলে সু‌মির ঝুলন্ত লাশ দেখ‌তে পান।

নানা মজাহার ও নানি খড়‌কি বেগম বলেন, ‘তালাকের কষ্ট থেকে সু‌মি গলায় ফাঁস দি‌য়ে থাক‌তে পা‌রে। এ নি‌য়ে কারও প্রতি আমা‌দের কোনও অভিযোগ নেই। ওর বাবা মা ঢাকায় আছে। তা‌দের খবর দেওয়া হ‌য়ে‌ছে।’

ওসি মাসুদুর রহমান বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য করুন


 

Link copied