আর্কাইভ  শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১ ● ২০ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১

‘নতুন জাপা’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা

বৃহস্পতিবার, ৪ নভেম্বর ২০২১, বিকাল ০৭:২১

ডেস্ক: হুসেইন মুহম্মদ এরশাদের সন্তান এরিকের মা বিদিশা এবার ‘নতুন জাতীয় পার্টির’ ভারপ্রাপ্ত চেয়ারম্যান হয়েছেন। বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকালে রাজধানীর বারিধারায় প্রেসিডেন্ট পার্কে ‘জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়া কেন্দ্রীয় কমিটি’র ব্যানারে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে বিদিশা জানান, শিগগিরই বিভিন্ন কর্মপরিকল্পনা ও সাংগঠনিক কর্মসূচি ঘোষণা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জোটভুক্ত হয়ে অংশগ্রহণ করবে নতুন জাপা। তবে কোন জোটে তিনি যোগ দেবেন, তা উল্লেখ করেননি।

এর আগে, গত ১৪ জুলাই রওশন এরশাদকে চেয়ারম্যান, মা বিদিশা ও ভাই রাহগির আল মাহি সাদকে কো-চেয়ারম্যান ও কাজী মামুনুর রশীদকে ভারপ্রাপ্ত মহাসচিব করে নতুন জাতীয় পার্টির ঘোষণা দেন এরিক এরশাদ। পরে সাদ এরশাদ নিজেকে এই অংশ থেকে সরিয়ে নেন।

বৃহস্পতিবার দুপুরে সাদ এরশাদ বলেন, ‘সংবাদ সম্মেলনের বিষয় আমি জানি না। আর মা (রওশন এরশাদ) এখনও হাসপাতালেই। অসুস্থ হলেও শারীরিক অবস্থা উন্নতির দিকে।’

সংবাদ সম্মেলনে বিদিশা বলেন, ‘দেশ গড়ার লক্ষ্যে স্বাধীনতার সপক্ষের দলগুলোকে  নিয়ে আমি একটি শক্তিশালী গণতান্ত্রিক প্ল্যাটফর্ম তৈরি করতে চাই। সেই লক্ষ্যে ছোট-বড় সব বিরোধী দলকে আমি ডাক দিতে চাই।’

মন্তব্য করুন


Link copied