আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

বগুড়ায় বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, বিকাল ০৭:০৩

বগুড়া: বগুড়ার শেরপুরে বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত ও একজন আহত হয়েছেন। বুধবার (২৬ জানুয়ারি) বিকালে উপজেলার মির্জাপুরের আমতলা এলাকার ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর নাদের হোসেন জানান, তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। হাইওয়ে পুলিশ উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

বগুড়া হাইওয়ে পুলিশ শেরপুর ফাঁড়ির ইন্সপেক্টর একেএম বানিউল আনাম ও ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, একটি সিএনজিচালিত অটোরিকশার চালক বুধবার বিকালে শেরপুর থেকে পাঁচ যাত্রী নিয়ে উপজেলার চাঁন্দাইকোনার দিকে যাচ্ছিলেন। তিনি বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের শেরপুরের মির্জাপুরের আমতলা এলাকায় পৌঁছেন। এ সময় ঢাকা ছেড়ে আসা বগুড়াগামী হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থেকে সিএনজিটিতে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই এক নারীসহ পাঁচ যাত্রী নিহত ও একজন আহত হন। স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছেন।

দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালান। এ সময় মহাসড়কে অন্তত একঘণ্টা যান চলাচল বিঘ্নিত হয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর একেএম বানিউল আনাম জানান, হতাহতদের উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত হানিফ পরিবহনের বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

মন্তব্য করুন


 

Link copied