আর্কাইভ  রবিবার ● ২৯ মে ২০২২ ● ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ মে ২০২২

https://www.facebook.com/Safeandsaverestaurant

রাজশাহীতে বন্ধুত্ব করে ছিনতাই, গ্রেফতার ৪

রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, বিকাল ০৫:০৯

রাজশাহী: রাজশাহী মহানগরীতে বন্ধুত্ব তৈরি করে ছিনতাইয়ের অভিযোগে এক নারীসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় আসামিদের কাছ থেকে ছিনতাই করা মোবাইলফোন, একটি জ্যাকেট, নগদ অর্থ ও ছিনতাই কাজে ব্যবহৃত ৩টি চাকু উদ্ধার হয়।
 
গ্রেফতারকৃতরা হলো- রাজশাহী মহানগরীর মালদা কলোনীর মো. সোহেল (৩১), তার স্ত্রী জেসমিন বেগম পলি (৩১) ও ভাই সুমন হোসেন সাদ্দাম (৩০) এবং কয়েরদাড়া গ্রামের মো. হৃদয় (২২) ।
 
পুলিশ জানায়, নগরীর বোয়ালিয়া মডেল থানার হেতেম খাঁ সবজিপাড়ার এক ব্যক্তির সঙ্গে মোবাইলফোনে জেসমিন বেগম পলির বন্ধুত্ব হয়। বন্ধুত্বের সূত্র ধরে গত ১৫ জানুয়ারি রাত ৮টায় জেসমিন বেগম ওই ব্যক্তিকে বোয়ালিয়া থানার বিসিক শিল্প এলাকার নাহার একাডেমীর সামনে আসতে বলে। সেখানে জেসমিনের সঙ্গে ওই ব্যক্তির দেখা হয়। জেসমিন কৌশলে কথা বলতে বলতে তাকে মথুরডাঙ্গা আটকুষি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে যায়। সেখানে আগে থেকে পরিকল্পনা মতো জেসমিনের স্বামী সোহেল, দেবর সুমন ও হৃদয় তাকে ঘিরে ফেলে এবং চাকুর ভয় দেখিয়ে ওই ব্যক্তির কাছে থাকা মোবাইলফোন, নগদ টাকা কেড়ে নেয় ও তার গায়ে থাকা জ্যাকেটও খুলে নেয়। 
 
এমন অভিযোগ পাওয়ার পর নগর গোয়েন্দা পুলিশ অভিযান শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় শনিবার রাত ১০টার দিকে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হয়।

মন্তব্য করুন


Link copied