আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২       লালমনিরহাটে সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত       রংপুরে জমজমাট গ্রীষ্মকালীন কবিতা উৎসব        দিনাজপুরে ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড: আগুনে ভস্মীভূত চারটি যানবাহন       শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি      

 width=
 

নিউজ পোর্টালসহ ৩৫টি সাইট বন্ধ করে দিয়েছে সরকার

বৃহস্পতিবার, ৪ আগস্ট ২০১৬, রাত ১১:৫৬

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ সাংবাদিকদের এই এ তথ্য নিশ্চিত করেছেন।

বন্ধ করে দেয়া সাইটগুলো হলো, আরটি নিউজ টোয়োন্টিফোর, হক কথা, আমরা বিএনপি, রিয়েলটাইম নিউজ, বিন্যাশন টোয়োন্টিফোর, ন্যাশন নিউজবিডি, ভোরের আলাপ, বাংলাস্পট টোয়োন্টিফোর, ডেইলি টাইমস টোয়োন্টিফোর, মাই নিউজবিডি, লাইভ খবর, রিখান, শীর্ষ নিউজবিডি, নতুনের ডাক, সিলেট ভয়েস টোয়োন্টিফোর, সময় বাংলা, প্রথম নিউজ।

ব্লগের মধ্যে রয়েছে, বাংলা লেটেস্ট নিউজ, বিডি মিনিটর, বিডি আপডেট নিউজ টোয়োন্টিফোর, নিউজ ডেইলি টোয়োন্টিফোর বিডি, আমার দেশ অনলাইন, দৈনিক আমার দেশ, অন্যজগত টোয়েন্টিফোর, আমার বাংলাদেশ অনলাইন, দেশবিডি, ক্রািইম বিডিনিউজ টোয়েন্টিফোর, নতুন সকাল, শীর্ষ খবর, ওএনবি টোয়েন্টিফোর, দিনকাল অনলাইন, সারাবাংলা, পার্স টুডে, উইকলি সোনার বাংলা ও টোয়োন্টিফোর বাংলাদেশ ব্লগ।

আইআইজি কর্মকর্তারা বলেন, বিটিআরসির নির্দেশনা পেয়ে তারা ৩০টি ওয়েবসাইট বন্ধ করে দিয়েছেন। তবে কী কারণে এই ওয়েবসাইট বন্ধ করা হয়েছে, এ বিষয়ে সরকারের পক্ষ থেকে এখনও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন


 

Link copied