আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২       লালমনিরহাটে সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত       রংপুরে জমজমাট গ্রীষ্মকালীন কবিতা উৎসব        দিনাজপুরে ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড: আগুনে ভস্মীভূত চারটি যানবাহন       শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি      

 width=
 

লালমনিরহাটে সাংবাদিক হত্যার হুমকির ঘটনায় সাংবাদিক নেতাদের প্রতিবাদ ও নিন্দা

মঙ্গলবার, ৩ জানুয়ারী ২০১৭, দুপুর ০১:৩১

মঙ্গলবার(৩ জানুয়ারি) সকালে জেলার হাতীবান্ধা প্রেসক্লাব সভাপতি কমরেড ইলিয়াস বসুনিয়া পবন, সম্পাদক নূরল হক, কালীগঞ্চ প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলাল, সম্পাদক লিটন পারভেজ, আদিতমারী প্রেসক্লাব সভাপতি ফরহাদ আলম সুমন, সম্পাদক সুলতান হোসেন, পাটগ্রাম প্রেসক্লাব সভাপতি এ বি শফিউল আলম লাবু, সম্পাদক আজিজুল হক দুলাল, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের লালমনিরহাট জেলা সভাপতি খোরশেদ আলম সাগর ও সম্পাদক আসাদুজ্জামান সাজু এক যুক্ত বিবৃতিতে এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অনতিবিলম্বে হুমকিদাতাদের গ্রেফতারের দাবী জানান। তারা বলেন, যখন সাংবাদিক সিপন ধারাবাহিক ভাবে অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে সংবাদ পরিবেশন করে আসছে, ঠিক তখনে তাকে হত্যার হুমকি দেয়া হচ্ছে। এ হত্যার হুমকি পরিকল্পিত বলে মনে হচ্ছে। এ ঘটনায় আমরা সাংবাদিকরা উদ্বিগ্ন অবস্থায় রয়েছি। আমরা সাংবাদিক সিপনসহ সকল সাংবাদিকদের নিরাপত্তা দাবী করছি।

উল্লেখ্য, গত সোমবার(২ জানুয়ারি) দুপুর ১২টায় ৪৮ মিনিটে অপরিচিত ০১৭৩৫৮৮২৯৮৬ এবং দুপুর ২টায় ২৬ মিনিটে অপর ০১৭৬৭২১০৮৪০ মোবাইল থেকে সাংবাদিক নিয়াজ আহম্মেদ সিপনকে ফোন করে অকথ্য ভাষায় গালমন্দ করে হত্যার হুমকি দেয় দুর্বৃত্তরা। তিনি পরিচয় জানতে চাইলেও দুর্বৃত্তরা তাদের পরিচয় দেয়নি। এ ঘটনায় সাংবাদিক সিপন সোমবার বিকেলে কালীগঞ্জ থানায় একটি জিডি করেছেন।

মন্তব্য করুন


 

Link copied