Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ :: ২৯ অগ্রহায়ণ ১৪২৫ :: সময়- ২ : ১৮ অপরাহ্ন
Home / নীলফামারী / নৌকার প্রার্থীর মনোনয়নের দাবিতে ডোমার ও ডিমলায় মানববন্ধন

নৌকার প্রার্থীর মনোনয়নের দাবিতে ডোমার ও ডিমলায় মানববন্ধন

বিশেষ প্রতিনিধি ১৩ নভেম্বর॥ আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হতে মতাসীন আওয়ামী লীগের মনোনয়নে ফারহানা আক্তার সুমিকে নৌকার প্রার্থীর দাবিতে মানববন্ধন করেছে নীলফামারী-১ আসনের ডোমার ও ডিমলা উপজেলার ২০টি ইউনিয়নের এলাকাবাসী। আজ মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকালে এলাকাবাসী এসময় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে নীলফামারী-১ আসনে ফারহানা আক্তার সুমীর মনোনয়ন চেয়ে ব্যানার-ফেস্টুন প্রদর্শন করা হয়।
ফারহানা আক্তার সুমী বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক এবং কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক (কল্যাণ ও পুনর্বাসন) পদে দায়িত্ব পালন করছে। তার বাবা ডোমার উপজেলার বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী।
আসনটির ডিমলা উপজেলার মধ্যে ডিমলা বাজারের সুঠিবাড়ি সড়কে, সোনামনির ডাঙ্গা নামক স্থানে নাউতারা, গয়াবাড়ি, টেপাখাড়িবাড়ি ইউনিয়নের এলাকাবাসী, খগাখড়িবাড়ি বাজার পয়েন্টে বালাপাড়া, খগাখড়িবাড়ি, পশ্চিমছাতনাই ও পূর্বছাতনাই ইউনিয়নের এলাকাবাসী,চাঁপানী বাজার সড়কে ঝুনাগাছচাঁপানী ও খালিশাচাঁপানী ইউনিয়নবাসী, ডোমার উপজেলার পাঙ্গাবাজার সড়কে বামুনিয়া, বোড়াগাড়ী, পাঙ্গামটকপুর ইউনিয়নের এলাকাবাসী, চিলাহাটি বাজার সড়কে ভোগডাবুড়ি ও গোমনাতী ইউনিয়নবাসী ও কাজীরহাট বাজার সড়কে কেতকীবাড়ি ইউনিয়নবাসী এই মানববন্ধন করে।
পৃথক পৃথক এ সব মানববন্ধনে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা নরেশ চন্দ্র রায়, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হরিহর রায়,সিরাজুল ইসলাম, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের ফরিদ ইসলাম, সাহাদৎ হোসেন,সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম ভুট্টু, সাবেক ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম, যুবলীগ নেতা শাহ আলম, ছাত্রলীগ নেতা নুরন্নবী প্রমুখ।
বক্তারা বলেন, তরুণ নেতা হিসেবে ফারহানা আক্তার সুমী এলাকায় ব্যাপক জনপ্রিয়। বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নীলফামারী ১ আসনে ফারহানা আক্তার সুমির বিকল্প নেই। স্বচ্ছ ইমেজ, আওয়ামী লীগের নারী সৈনিক হিসেবে তিনিই মনোনয়ন পাওয়ার যোগ্য। বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে এমপি হিসেবে দেখতে চান। তাই আজ ডোমার ও ডিমলা উপজেলার ২০টি ইউনিয়নবাসী মানববন্ধন কর্মসুচিতে অংশ নিতে বাধ্য হয়েছে।
এদিকে খোঁজ নিয়ে জানা গেছে নীলফামারী ১ আসনে ফারহানা আক্তার সুমী সহ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশায় ফরম সংগ্রহ ও পুরন করে জমা দিয়েছে ১১ জন। এরা হলো বর্তমান সাংসদ আফতাব উদ্দিন সরকার, সাবেক সংসদ সদস্য ড.হামিদা বানু শোভা, ডোমার উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম বাবুল, সুপ্রিম কোটের ডিপুটি অ্যাটর্নি জেনারেল এ্যাডঃ মনোয়ার হোসেন, ডিমলার ছেলে ব্যারিস্টার ইমরান কবির চৌধুরী জনি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক রাস্টদুত আমিনুর রহমান, ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান, ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার নুরন্নবী, ডিমলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার সামসুল হক ও ডিমলার এবিএম রউছুল সিদ্দিকী।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful