আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২       লালমনিরহাটে সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত       রংপুরে জমজমাট গ্রীষ্মকালীন কবিতা উৎসব        দিনাজপুরে ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড: আগুনে ভস্মীভূত চারটি যানবাহন       শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি      

 width=
 

বিএনপি নেতা হারুন অর রশিদকে ৫ বছরের কারাদণ্ড

সোমবার, ২১ অক্টোবর ২০১৯, দুপুর ০৩:৩২

আজ সোমবার ঢাকার বিশেষ জজ আদালত-৪ -এর বিচারক শেখ নাজমুল আলম ৪০৯ ধারায় এ রায় প্রদান করেন। হারুন অর রশিদ চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য।

দুদকের আদালত পরিদর্শক আশিকুজ্জামান গণমাধ্যমকে জানান, মামলার রায়ে সাজা পরোয়ানা জারি করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। রায় ঘোষণার পর তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের হাজতখানার পরিদর্শক মাইনুল ইসলাম। এদিকে, এমপি হারুন অর রশিদ ছাড়াও চ্যানেল নাইনের এমডি এনায়েতুর রহমান বাপ্পীকে ৪০৯ ও ১০৯ ধারায় দুই বছর কারাদণ্ড ও এক লাখ টাকা অর্থদণ্ড অনাদায়ে দুই মাসের সশ্রম কারাদণ্ড দেন আদালত। বর্তমানে তিনি পলাতক রয়েছেন বলে জানা গেছে।

এ ধারার অন্য আসামি ইশতিয়াক সাদেককে তিন বছর কারাদণ্ড ও ৪০ লাখ টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ডে দণ্ডিত করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied