আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২       লালমনিরহাটে সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত       রংপুরে জমজমাট গ্রীষ্মকালীন কবিতা উৎসব        দিনাজপুরে ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড: আগুনে ভস্মীভূত চারটি যানবাহন       শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি      

 width=
 

শাহজাদপুরে সংঘর্ষে নিহত ১, আহত ২০

রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০১৫, দুপুর ০৪:০৭

রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার কামালপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে, এনায়েতপুর ও শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে।

নিহত আশরাফ আলী উপজেলার বেলতৈল ইউনিয়নের ঘোড়শাল গ্রামের জিন্নাত আলীর ছেলে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে আইসক্রিম কেনাবেচাকে কেন্দ্র করে এনায়েতপুর থানাধীন খুকনী ইউনিয়নের কামালপুর ও শাহজাদপুর থানার বেলতৈল ইউনিয়নের ঘোড়শাল গ্রামের যুবকদের কথাকাটাকাটি হয়।

এর জের ধরে, রোববার সকালে ওই দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষে আশরাফ আলী গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক ও এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied