আর্কাইভ  শনিবার ● ১১ মে ২০২৪ ● ২৮ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ১১ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত, এসআই হাসপাতালে       রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ডের আদেশ       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ শুরু       তিস্তা নিয়ে ভারত-চীন প্রতিযোগিতা       ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে আনারস ও মোটরসাইকেল মার্কার জয়      

 width=
 

আমি পর্নো তারকা নই

শুক্রবার, ৩০ জানুয়ারী ২০১৫, দুপুর ০২:৩৩

শুক্রবার মুক্তি পাওয়া ত্রিকোণ প্রেমের এ সিনেমার পরিচালক করন দারা এবং প্রযোজক মহেশ ও মুকেশ ভাট।

বলিউডের একাধকি সূত্রের বরাত দিয়ে এবিপি আনন্দ জানিয়েছে, 'খামোশিয়া' সিনেমায় মীরা নামের চরিত্রে কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে বিক্রম ভাটের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন স্বপ্না।

কথা দেওয়া সত্ত্বেও অভিনয়ের সময় একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে আপত্তি জানান নবাগতা স্বপ্না। সিনেমাটিতে সহ অভিনেতা আলি ফজল ও গুরমিত চৌধুরির সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয় করতে আপত্তি জানান তিনি।

এবিপি আনন্দ জানিয়েছে, স্ক্রিপ্ট শোনার সময় এই দৃশ্যে অভিনয় করতে রাজি হলেও পরে তা করতে অস্বীকার করেন স্বপ্না। এরপরই বিষয়টিতে হস্তক্ষেপ করেন বিক্রম। আর তা নিয়েই তিক্ততা শুরু হয় বিক্রম ও স্বপ্নার।

সূত্র জানিয়েছ, ছবিটিতে স্বপ্নার শয্যার দৃশ্যটি খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু বিক্রম এই ঘটনায় জড়িয়ে পড়ায় স্বপ্না তাকে বলেছেন, আমি পর্নো তারকা নই।

বির্তকের পর অবশেষে স্বপ্নাকে বুঝিয়ে এই দৃশ্যে অভিনয় করতে রাজি করান বিক্রম। তবে এতকিছুর পরও দুইজনের সর্ম্পকে ফাটলটা এখনও স্পষ্ট বলেই ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied