আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নাশকতার আগে এক লাখ সিম যুক্ত হয় ঢাকার নেটওয়ার্কে       রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের      

 width=
 

ডোমার ও ডিমলায় চেয়ারম্যান হলেন সুমী ও মিন্টু

বুধবার, ৮ মে ২০২৪, রাত ১১:৩০

বিশেষ প্রতিনিধি॥ ষষ্ঠ উপজেলা নির্বাচনে নীলফামারীর ডোমার উপজেলায় চেয়ারম্যান পদে জয় পেয়েছেন টেলিফোন প্রতীকের প্রার্থী সরকার ফারহানা আক্তার সুমী। অপর দিকে ডিমলা উপজেলায় বিজয়ী হয়েছেন ঘোড়া প্রতীকের আনোয়ারুল হক সরকার মিন্টু। 
বুধবার (৮ মে) ভোট গ্রহন ও গননা শেষে রাতে বেসরকারি ভাবে ভোটের ফলাফল ঘোষনা করা হয়। বিষয়টি নিশ্চিত করেন ওই দুই উপজেলার রির্টানীং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন।
ডোমারে সুমী ৩১ হাজার ৪২১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন বর্তমান চেয়ারম্যান আনারস প্রতীকের তোফায়েল আহমেদ। তিনি ভোট পান ২৩ হাজার ১৩৪।
ডিমলা উপজেলায় আনায়ারুল হক সরকার মিন্টু ২৭ হাজার ২৯০ ভোট পেয়ে জয় পায়। তার নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন আনারস প্রতীকের  ফেরদৌস পারভেজ। তার ভোট সংখ্যা ২৬ হাজার ৯১।
বিজয়ী দুই চেয়ারম্যানই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। সুমী নীলফামারী জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক( রংপুর- রাজশাহী)। অপর দিকে মিন্টু ডিমলা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক।

মন্তব্য করুন


 

Link copied