আর্কাইভ  রবিবার ● ১৪ এপ্রিল ২০২৪ ● ১ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৪ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

সভাপতি খুঁজে পেলেন নিপুণ!

রবিবার, ১৭ মার্চ ২০২৪, রাত ০৮:০৮

যেন ঘরভাঙা পাখি চিত্রনায়িকা নিপুণ! দুই বছর আগে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে সঙ্গে নিয়ে নেমেছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে। তাতে নিরঙ্কুশ জয় পান কাঞ্চন। তবে সাধারণ সম্পাদক পদে নিপুণের জয়-পরাজয় নিয়ে দেখা দেয় জটিলতা। যেটা পাক্কা দুই বছরেও পরিষ্কার হয়নি।

দ্বিবার্ষিক সেই কমিটির মেয়াদ ফুরিয়েছে। ঘনিয়েছে নতুন নির্বাচন। এবারও নিপুণ লড়বেন সাধারণ সম্পাদক আসনের জন্য। কিন্তু সভাপতি প্রার্থী হবেন কে? এ প্রশ্ন রীতিমতো টক অব দ্য ঢালিউড হয়ে উঠেছে। কারণ ইতোপূর্বে কাঞ্চন স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, তিনি আর নির্বাচন করবেন না। দুই বছরে নিপুণের সঙ্গে তার সাংগঠনিক অভিজ্ঞতা যে মিষ্ট ছিল না, তা আঁচ করা যায়।

রবিবার (১৭ মার্চ) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে ধানমন্ডি ৩২ নাম্বারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে যান নিপুণ। এরপর বিকালে এফডিসির শহীদ মিনারেও ফুলেল শ্রদ্ধা জানান তিনি। এ সময় তার সঙ্গে দেখা যায় মাহমুদ কলিকে। তখনই গুঞ্জন ওঠে, এই নায়ককে সঙ্গে নিয়েই এবারের নির্বাচন মাঠে নামছেন নায়িকা।

এরপর এদিন সন্ধ্যায় আনুষ্ঠানিক ঘোষণা দেন নিপুণ। বললেন, ‘আমি সবসময় চেয়েছি, যারা আগে শিল্পী সমিতির পদগুলোতে ছিলেন, তারা যেন ফিরে আসেন। সেই ভাবনা থেকেই গত আসরে ইলিয়াস কাঞ্চন সাহেবকে নিয়ে নির্বাচন করেছি। ওনার সঙ্গে আমি দুই বছর কাজ করেছি। তো এবারও চাচ্ছিলাম, এমন কাউকে আনি, যিনি সংগঠনটি সম্পর্কে জানেন, বোঝেন এবং এই সংগঠন যাদের হাত ধরে এই পর্যায়ে এসেছে। মাহমুদ কলি সাহেব তেমনই একজন। তাই আশা করছি, তার সঙ্গে আমার মেলবন্ধনে ভালো কিছু হবে।’

নিপুণ আরও জানালেন, তাদের প্যানেলের অন্যান্য পদের প্রার্থীদের নাম শিগগিরই প্রকাশ করা হবে। অন্যদিকে তাদের বিপরীতে এবার সংগঠনটির নেতৃত্বের জন্য লড়বে ডিপজল ও মিশা সওদাগর প্যানেল। তাদের পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণাও এখনও বাকি।

এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন প্রযোজক খোরশেদ আলম খসরু। তিনি জানিয়েছেন, আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে এই নির্বাচন।

মন্তব্য করুন


 

Link copied