আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: উত্তরবঙ্গে ঘনিয়ে আসছে শীত; তাপমাত্রা ১৭.৮       আড়াই শতাধিক এসআইকে অব্যাহতি       প্রবাসী সরকার: কী বলছে আ.লীগ ও ভারত       রংপুরে রাষ্ট্রপতির পদত্যাগের দাবীতে বিক্ষোভ মিছিল        ব্যারিস্টার সুমন আটক      

 width=
 

আগামী জানুয়ারীতে ফাইনাল খেলা হবে-ওবায়দুল কাদের

রবিবার, ১৫ জানুয়ারী ২০২৩, বিকাল ০৭:২৩

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ কচুপাতায় ভোরের শিশির নয় যে টোকা দিলে পড়ে যাবে। আওয়ামী লীগকে মতাচ্যুত করা দিবাস্বপ্ন ছাড়া কিছুই নয়। যারা মায়ের বুক খালি করেছেন খেলা হবে তাদের বিরুদ্ধে। খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। আগামী বছর জানুয়ারিতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। সেই খেলায় আওয়ামীলীগ বিপুল ভোটে জয়ী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও দেশের উন্নয়নে নিয়োজিত হবে। 
আজ রবিবার (১৫ জানুয়ারি) বেলা ১১টায় নীলফামারীর সৈয়দপুর ফাইভ স্টার মাঠে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের।
আওয়ামী লীগ সম্পাদক বলেন, যে বিপদে আপদে জনগণের পাশে থাকে না। সে বঙ্গবন্ধুর সৈনিক হতে পারে না, হতে পারে না প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। শেখ হাসিনা মানুষকে আঁধার থেকে আলোর পথে এনেছেন। আজকে সূর্যোদয়ে সেই কথাই বলছে। উত্তর জনপদের মঙ্গা এখন জাদুঘরে চলে গেছে। 
কম্বল বিতরণ শেষে ওবায়দুল কাদের সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। জাতীয় পার্টি স¤পর্কিত এক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, আদর্শিক কারণে জাতীয় পার্টি এখন আমাদের সাথে নেই। 
পণ্যের মূল্য বৃদ্ধি সম্পর্কিত প্রশ্নের উত্তরে সড়ক পরিবহন মন্ত্রী বলেন, ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে দেশে জিনিসপত্রের দাম কিছুটা বেড়েছে। এতে সাধারণ মানুষ কষ্ট পাচ্ছেন। তাই বড় বড় কাজ আর নির্বাচনের আগে গ্রহণ করা হবে না। 
সভায় বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার বিষয়ক মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপির নেতারা হচ্ছেন অতিথি পাখি মতো। সারা বছর খবর তাদের নেই। উত্তরের মানুষ শীতে মারা যাচ্ছে, অথচ তারা একটি কম্বলও বিতরণ করেনি। তিনি বলেন, আমাদের দেশ স্বাবলম্বী হয়ে ৬০তম থেকে ৩৫তম অর্থনীতির দেশে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে এটি সম্ভব হয়েছে। 
বিশেষ অতিথি রেলপথমন্ত্রী এ্যাড. নূরুল ইসলাম সুজন নিজ বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন তার যোগ্য কন্যা শেখ হাসিনা। বিএনপি-জামায়াত দেশকে নিয়ে ষড়যন্ত্র করছে। তাই সবাইকে সতর্ক থাকতে আহ্বান জানান তিনি। 
দুর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় উত্তরবঙ্গের অসহায় মানুষের কথা চিন্তা করেন। শীত, বন্যা সহ সকল দূর্যোগের সময় বেশি ত্রাণ উত্তরবঙ্গের মানুষের জন্য বরাদ্দ রাখেন তিনি। 
আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ সমাজ কণ্যাণ সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায় নীলফামারী জেলা আওয়ামী লীগের সহযোগিতায় জেলার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। 
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বোকেয়া সুলতানা, কেন্দ্রিয় সদস্য ডা. হোসনে আরা লুৎফা ডালিয়া, জেলা আওয়ামীলীগের সভাপতি নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক।  
এছাড়া উত্তর জনপদের ৯টি সাংগঠনিক জেলার সভাপতি, সাধারণ সম্পাদকরাও উপস্থিত ছিলেন। সভার পর নীলফামারীর শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। রংপুর বিভাগের অন্যান্য জেলায় প্রতিনিধিদের মাধ্যমে ৩০ হাজার কম্বল বিতরণের অংশ হিসাবে সৈয়দপুরেও ৩ হাজার কম্বল বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা। 
এর আগে মন্ত্রী ও দলের কেন্দ্রীয় নেতারা সৈয়দপুর বিমানবন্দর পৌঁছলে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। 

মন্তব্য করুন


 

Link copied