আর্কাইভ  শনিবার ● ২৯ জানুয়ারী ২০২২ ● ১৬ মাঘ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ২৯ জানুয়ারী ২০২২

আবারও ‘মাইলস’ ছাড়লেন শাফিন আহমেদ

রবিবার, ২৮ নভেম্বর ২০২১, সকাল ০৯:১৯

ডেস্ক: দেশের ব্যান্ড ইতিহাসের নক্ষত্র ‘মাইলস’ থেকে আবারও সড়ে দাঁড়ালেন শাফিন আহমেদ। বিষয়টি এই গায়ক ও ব্যান্ডের বেজিস্ট নিজেই ফেসবুকে পোস্ট করা এক ভিডিও বার্তায় জানিয়েছেন।

তিনি বলেন, মাইলসের সঙ্গে আমার পথচলা সেই ১৯৭৯ সাল থেকে। বহু বছর পার হয়ে গেছে। অনেক বছর সময় দিয়েছি, শ্রম দিয়েছি। অনেক ক্রিয়েটিভ কাজ হয়েছে। মাইলসের যে অবস্থান আজকে সেটার পিছনে আমার কতটুকু অবদান, সেটা আপনাদের অনেকেই জানেন। তবে, একটা সিদ্ধান্ত নিতে আমি বাধ্য হয়েছি সম্প্রতি। সেটা হচ্ছে, এ বছরের শুরু থেকে মাইলসের বর্তমান লাইন আপের সাথে আমার পক্ষে মিউজিকের কোন কার্যক্রম করা সম্ভব হচ্ছে না। আমি সিদ্ধান্ত নিয়েছি আমি এই লাইন আপের সাথে মিউজিক করা থেকে বিরত থাকব।
এদিকে শাফিন আহমেদ জানিয়েছেন, ব্যান্ড ছাড়লেও গান ছাড়ছেন না তিনি। আগের মতোই সঙ্গীতাঙ্গনে নিজেকে ব্যস্ত রাখবেন। তার একক বিভিন্ন কাজও শুরু করেছেন বেশ আগে থেকেই। নতুনদের সুযোগ দেওয়ার বিষয়েও তার উদ্যোগ রয়েছে। 

চার দশকের ব্যান্ড ‘মাইলস’—এর গৌরবময় অতীত যেন ভেঙে যাওয়া মাইলসের মাধ্যমে ক্ষুণ্ণ না হয় এ জন্য ব্যান্ডটির কার্যক্রম স্থগিতের আহ্বান জানিয়েছেন তিনি। শাফিন বলেন, আমার একটা প্রত্যাশা থাকবে, মাইলস নামটার যেন কোন অপব্যবহার না হয়। মাইলসকে নিয়ে আমরা চল্লিশ বছর উদযাপন করেছি খুব গৌরবজ্জ্বলভাবে। আমরা যদি একসাথে কাজ না করতে পারি তাহলে মাইলসের যে কার্যক্রম তা এখনই স্থগিত করা উচিত। এবং এটাই আমি মনে করি বেস্ট ডিসিশান। সুতরাং আমার প্রত্যাশা থাকবে, অন্য কেউ যেন মাইলস নামটার অপব্যবহার না করে।

ভিডিওটি প্রকাশ করে শাফিন ক্যাপশনে লিখেছেন, দীর্ঘদিনের অন্যায় ও ভুল কার্যক্রমের প্রেক্ষিতে আমি এ সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।

মন্তব্য করুন


Link copied