আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

আর্জেন্টিনার পতাকা গায়ে হাজির নায়িকা

শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, রাত ১১:০৩

জমে উঠেছে কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২। বিশ্বকাপের উন্মাদনা ছুঁয়ে গেছে শোবিজ অঙ্গনেও। ফুটবলপ্রেমী তারকারা পছন্দের দলের জার্সি পরে সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করছেন। তবে খানিকটা ভিন্ন আবেশে ধরা দিলেন ঢাকাই সিনেমার নায়িকা মৌ খান। প্রিয় দল আর্জেন্টিনার পতাকা গায়ে জড়িয়ে নজর কেড়েছেন তিনি।

এ প্রসঙ্গে মৌ বলেন, ছোটবেলা থেকেই আমি আর্জেন্টিনার ভক্ত। মেসিকে খুব পছন্দ করি। তার খেলা, পার্সোনালিটি সবই আমাকে আকর্ষণ করে। আমি শুধু মেসিকেই সাপোর্ট করবো। আশা করি, তারা ফাইনালে যাবে।

তিনি আরও বলেন, সবাই জার্সি পরে ছবি শেয়ার করছে। আমি আমার প্রিয় দলকে নিয়ে ভিন্ন কিছু করার কথা ভাবছিলাম। এজন্যই গায়ে পতাকা জড়িয়ে ফটোশুট করেছি।

প্রসঙ্গত, জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধে ‘বাহাদুরী’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন মৌ। শুক্রবার (২৫ নভেম্বর) সকাল থেকেই রাজধানীর পল্লবীতে সিনেমাটির দৃশ্যধারণে অংশ নিয়েছেন তিনি। এছাড়াও তার অভিনীত আরও সাতটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

মন্তব্য করুন


Link copied