আর্কাইভ  শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩ ● ২২ মাঘ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: লালমনিরহাটের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু       দিনাজপুর থেকে বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া ও সিঙ্গাপুরে       নিপাহ ভাইরাস: ২৮ জেলায় বিশেষ সতর্কতা,হাসপাতাল প্রস্তুতে নির্দেশ       চোর সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যা, আটক ৪       স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪      
 width=

ইউনিয়ন ভুমি অফিসে রাতের বেলাতেও উড়ছে জাতীয় পতাকা

শুক্রবার, ২৪ ডিসেম্বর ২০২১, রাত ১১:১০

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ আজ শুক্রবার সরকারী ছুটির দিন। স্বাভাবিক ভাবে দাফতরিক কার্যক্রমও বন্ধ। অথচ বন্ধের এই দিনে শুধু দিনে নয় সন্ধ্যার পরও জাতীয় পতাকা উড়তে দেখা গেছে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়ন ভুমি অফিসে। 

এলাকাবাসীর অভিযোগ, গতকাল বৃহস্পতিবার অফিস শুরু হওয়ার সময় জাতীয় পতাকা উত্তোলন করা হলেও সেটি আর নামানো হয়নি।অফিস বন্ধ করে ইউনিয়ন ভুমি কর্মকর্তা (তহশিলদার) ও কর্মচারী অফিসে তালা দিয়ে চলে যায়। এরমধ্যে গতকাল বৃহস্পতিবার রাত, আজ শুক্রবার দিন এবং শুক্রবার রাত ৯টা পর্যন্ত জাতীয় পতাকাটি উড়তে দেখে এলাকাবাসী । 

বড়ভিটা ভুমি অফিসের অফিস সহায়ক মৃত্তন রায় জানান, গতকাল বৃহস্পতিবার সকালে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। অফিস শেষে চলে আসি। ভুলে যাই সে কারণে জাতীয় পতাকা নামানো হয়নি। মিসিং হয়ে গেছে। ইচ্ছেকৃত ভাবে এমন করা হয়নি।স্থানীয় এক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে বলেন, প্রায় জাতীয় পতাকা রাতের বেলাতেও দেখা যায়। নামানো হয়না। এখানে যিনি অফিসার তিনি খেয়াল করেন না এসব বিষয়।

এ ব্যাপারে ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা আজিজুল ইসলামের ব্যবহৃত মোবাইল নম্বরে কয়েক দফায় কিল করা হলেও রিসিভ না হওয়ায় তার কোন মন্তব্য জানা যায়নি।

 

মন্তব্য করুন


Link copied