আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

উত্তরবঙ্গের ঈদযাত্রা নিরাপদ রাখতে মাঠে থাকবে ৭০০ পুলিশ

বুধবার, ৩ এপ্রিল ২০২৪, বিকাল ০৫:৩২

ঈদে উত্তরবঙ্গের ঘরে ফেরা মানুষের যাত্রা নির্বিঘ্ন ও নিরাপদ রাখতে পুলিশের ৭০০ সদস্য মাঠে থাকবে বলে জানিয়েছেন রাজশাহী বিভাগীয় রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আনিসুর রহমান। আজ বুধবার সকাল ১১টায় সড়ক বিভাগের ডাকবাংলোয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন। 

ডিআইজি বলেন, ‘এবার উত্তরের ঈদযাত্রা নির্বিঘ্ন করতে মহাসড়কে লাইসেন্স ও ফিটনেসবিহীন পরিবহন চলাচল করলে আর অদক্ষ চালক স্টিয়ারিং ধরলেই তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে এবং মহাসড়কে কোনো ধরেনর থ্রি হুইলার চলতে দেওয়া হবে না।  

তিনি আরও বলেন, ‘ঈদে ঘরে ফেরা ২২ জেলার মানুষের যাত্রাপথ নির্বিঘ্ন ও নিরাপদ রাখতে পুলিশ পরিকল্পনা গ্রহণ করেছে। এ লক্ষ্যে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম, বগুড়া, রাজশাহী ও পাবনাগামী মহাসড়কে ৭০০ পুলিশ মোতায়েন করা হবে। এ ছাড়া যানজট নিরসনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি নানাবিধ পদক্ষেপ গ্রহণ করা হবে। মহাসড়কে অবৈধ যানবাহন চলাচলে কড়াকড়ি এবং মহাসড়কে যাতায়াতকারী নিরাপত্তায়ও বিশেষ পদক্ষেপ নেওয়া হবে।’ 

ডিআইজি বলেন, ‘ঈদের এই সময়ে যাত্রীরা যাতে মলম পার্টি, অজ্ঞান পার্টি ও ছিনতাইকারীদের মাধ্যমে ক্ষতিগ্রস্ত না হয় সে জন্য পুরো বিভাগ জুড়ে পুলিশের অভিযান চলমান রয়েছে। আশা করছি সিরাজগঞ্জের ৮৮ কিলোমিটার মহাসড়কের পথ বিগত সময়ের চেয়ে যাত্রীদের আগামী ঈদযাত্রা হবে স্বস্তি এবং আনন্দদায়ক। এ লক্ষ্যে জেলা ও বিভাগীয় পুলিশ যাবতীয় পদক্ষেপ গ্রহণ করেছে।’  

এ সময় সিরাজগঞ্জ পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজওয়ান আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) কামরুজ্জামান উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied