আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

উত্তরবঙ্গ মহাসড়কে যানবাহনের চাপ থাকলেও যানজট নেই

শনিবার, ৩০ এপ্রিল ২০২২, দুপুর ০৩:২৭

ডেস্ক: ঈদযাত্রায় উত্তরবঙ্গ মহাসড়কে যানবাহনের চাপ বাড়ছে। এতে মহাসড়কের সিরাজগঞ্জ অংশে কোথাও কোথাও একটু ধীরগতিতে চলছে যানবাহন। তবে এখন পর্যন্ত কোথাও যানজট সৃষ্টি হয়নি।

শনিবার (৩০ এপ্রিল) ভোর থেকেই বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ থেকে নলকা মোড় পর্যন্ত ঢাকা থেকে উত্তরবঙ্গগামী লেনের প্রায় ৬-৭ কিলোমিটার এলাকাজুড়ে যানবাহনের দীর্ঘ সারি তৈরি হয়।

সিরাজগঞ্জ ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান খান সালেক বলেন, ঈদে ঘরেফেরা মানুষ বহনকারী যানবাহনের সংখ্যা প্রচুর বেড়ে গেছে। ফলে সকাল থেকে এ মহাসড়কের সয়দাবাদ এলাকা থেকে নলকা মোড় পর্যন্ত ধীরগতি রয়েছে।

তিনি আরও বলেন, তবে যানজট বলতে যেটা বোঝায়, সেটা সিরাজগঞ্জের মহাসড়কে নেই। গাড়ির চাপ ক্রমেই বেড়ে চলেছে। পাশাপাশি যান চলাচল স্বাভাবিক রাখতে ট্রাফিক বিভাগ সচেষ্ট রয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied