আর্কাইভ  শুক্রবার ● ১৪ জুন ২০২৪ ● ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৪ জুন ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর ইদের প্রধান জামাত সকাল ৮ টায়       লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি       রংপুরে যাত্রী সেবা নিশ্চিতে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু       দিনাজপুরে ট্রাক-অটো রিক্সা সংঘর্ষে নিহত দুই: আহত-২        অনুমোদন না থাকায় অবশেষে সিলগালা হলো সৈয়দপুরের ফাইলেরিয়া হাসপাতাল॥সরিয়ে নেওয়া হলো রোগী      

 width=
 

কুড়িগ্রাম এক্সপ্রেসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ, উত্তরাঞ্চলের সঙ্গে সারাদেশে রেল যোগাযোগ বন্ধ

সোমবার, ৬ ডিসেম্বর ২০২১, সকাল ০৯:৫০

নাটোর: নাটোর শহরের তেবাড়িয়া রেলগেট এলাকায় ট্রেন-ট্রাকের সংঘর্ষে উত্তরাঞ্চলের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। রোববার (০৬ ডিসেম্বর) রাত ৩টার দিকে তেবাড়িয়া রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত ৩টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি তেবাড়িয়া রেলক্রসিংয়ে অতিক্রম করার সময় একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে ট্রাকের চালক পলাতক রয়েছেন।
নাটোরে রেলস্টেশনের মাস্টার অশোক চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রেললাইন পারাপার হওয়ার সময়  দুর্ঘটনাটি ঘটে। ট্রেন চলাচল স্বাভাবিক করতে কাজ চলছে।

নাটোরে রেলস্টেশনের মাস্টার অশোক চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেবলেন, রেললাইন পারাপার হওয়ার সময়  দুর্ঘটনাটি ঘটে। ট্রেন চলাচল স্বাভাবিক করতে কাজ চলছে।

মন্তব্য করুন


 

Link copied