আর্কাইভ  সোমবার ● ২০ মে ২০২৪ ● ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   সোমবার ● ২০ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: চলতি বছরই বঙ্গবন্ধু রেলওয়ে সেতু দিয়ে চলবে ট্রেন       দিনাজপুর মেডিকেলে আটক ২১ দালালের নেপথ্যে শক্তিশালী সিণ্ডিকেট        পুড়ে ছাই রাইসির হেলিকপ্টার, কারও বেঁচে থাকার চিহ্ন নেই       ভারতে পাঁচারের উদ্দেশ্যে লুকিয়ে রাখা কষ্টি পাথরের বিষ্ণুমূর্তি উদ্ধার, গ্রেপ্তার ১        যানবাহন থামিয়ে জোড়পূর্বক চাঁদাবাজি ॥ র‌্যাব-১৩ অভিযানে ১৮ জন গ্রেপ্তার      

 width=
 

একাদশে সাকিব নেই কেন?

শুক্রবার, ৭ অক্টোবর ২০২২, সকাল ০৯:১২

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে আজ তিন জাতির টুর্নামেন্টের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও পাকিস্তান। তবে টসের সময়ই টাইগারপ্রেমীরা বুঝে যান, ত্রিদেশীয় সিরিজের এই ম্যাচে নেই অধিনায়ক সাকিব আল হাসান। কারণ টস করতে নামেন সহঅধিনায়ক কাজী নুরুল হাসান সোহান, তিনিই নেতৃত্ব দিচ্ছেন প্রথম ম্যাচে। পাকিস্তানের বিপক্ষে সাকিব কেন নেই তা আনুষ্ঠানিকভাবে জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

টসের সময় কেবল সোহান জানিয়েছেন, সাকিবকে বিশ্রামে রাখা হয়েছে। বিশ্রামে রাখার কারণ বাঁহাতি অলরাউন্ডার বৃহস্পতিবার সন্ধ্যায় দলের সঙ্গে যোগ দিয়েছেন। ভিসা জটিলতা ও টিকিট না পাওয়ায় অন্যদের সঙ্গে শুরুতে যোগ দিতে পারেননি। 

সাকিব আজ মাঠে এসেছেন কি না তাও নিশ্চিত নয়। দলের সব ক্রিকেটার জাতীয় সংগীতের সময় মাঠে প্রবেশ করেন। সেখানে সাকিবকে দেখা যায়নি। 
দীর্ঘ যাত্রায় জেটল্যাগ ইস্যু থাকতে পারে। ম্যাচের ফিটনেসও বড় বিষয়। সবকিছু বিবেচনায় হতো সাকিবকে বিশ্রামে রাখা হয়েছে। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে সেজন্য তাকে সময় দিতেও পারে টিম ম্যানজেমেন্ট। 

মন্তব্য করুন


 

Link copied