আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

এক ম্যাচ থেকে ছিটকে গেলেন নেইমার, আরেক ম্যাচে শঙ্কা

শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, রাত ০৯:৩৭

সার্বিয়ার বিপক্ষে জিতে কাতার বিশ্বকাপে নিজেদের মিশন দারুণভাবে শুরু করেছে ব্রাজিল। তবে ‘সেলেসাও’ শিবিরে এল দুঃসংবাদ। আগামী ম্যাচে ইনজুরির কারণে সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামতে পারবেন না দলের সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়র। গ্রুপ পর্বের শেষ ম্যাচ ক্যামেরুনের বিপক্ষেও তার মাঠে নামা নিয়ে শঙ্কা রয়েছে।

নেইমারের ঘনিষ্ঠ সূত্রের বরাতে এ তথ্য জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। তবে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশ থেকে এ বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় শুরু হওয়া ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয় পায় ব্রাজিল। খেলায় নয় বার ফাউল করা হয় নেইমারকে। ম্যাচ শেষে জানা গিয়েছিল ডান পায়ে গোড়ালির চোটে ভুগছেন নেইমার। চিকিৎসকরা তাকে ২৪ থেকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখছেন বলে জানানো হয়। তখনই অনুমান করা হচ্ছিল বিশ্বকাপের বাকি অংশে তাকে পাওয়াটা অনিশ্চিত হয়ে পড়ে।

ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন আজই নেইমারের শারিরীক অবস্থার প্রতিবেদন পাবে। তবে তার আগেই মার্কা দাবি করছে, তিনি সুইজারল্যান্ডের বিপক্ষে খেলতে পারবেন না।

নেইমারের ঘনিষ্ঠ ওই সূত্রের বরাত দিয়ে মার্কা আরও জানায় গভীরভাবে পর্যবেক্ষণের পর ক্যামেরুনের বিপক্ষে নেইমারের খেলা নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

আগামী ২৮ ডিসেম্বর সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। আর ৩ ডিসেম্বর মুখোমুখি হবে ক্যামেরুনের। ৩ ডিসেম্বরের আগে নেইমার কতটা সুস্থ হতে পারেন এবং তিনি মাঠে নামতে পারবেন কি না সে অপেক্ষায় থাকবেন নেইমার তথা ব্রাজিলভক্তরা।

মন্তব্য করুন


Link copied