আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২ ● ১ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২
 
PMBA

এত অ্যাটিটিউড কীসের, তাহসানকে নিয়ে প্রশ্ন শ্রাবন্তীর

বুধবার, ১৩ জুলাই ২০২২, দুপুর ০৪:০৮

‘যদি একদিন’ সিনেমার মাধ্যমে একসঙ্গে দেশের সিনেমায় জুটি বেঁধেছিলেন তাহসান ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২০১৯ সালের এই সিনেমা মুক্তির পর এই নতুন জুটিকে বেশ পছন্দ করেছিলেন দুই দেশের দর্শকই। তাদের রসায়ন জুগিয়েছিল আনন্দ। বক্স অফিসেও ছবিটি দর্শক টেনে নেয়। কিন্তু এই সিনেমা করার আগে তাহসানকে একেবারেই পছন্দ করেননি শ্রাবন্তী, এটা অনেকেরই অজানা।

এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, ‘প্রথম দিন যখন আলাপ করে খুব গম্ভীর মনে হয়েছিল। ভাবছিলাম, এত অ্যাটিটিউড কীসের? কথা বলছেন না কেন?’ দিন কয়েকের মধ্যেই যদিও যাবতীয় প্রশ্নের উত্তর পেয়ে যান নায়িকা। কাজের সূত্রে তাহসানের সঙ্গে গড়ে ওঠে বন্ধুত্ব। শ্রাবন্তীর কথায়, 'কথা বলতে বলতে আমি ওর থেকে অনেক কিছু শিখেছি। বুঝেছি সংলাপ বলতে বলতে কোন জায়গায় থামতে হবে।

আমি মনে করি সবার থেকেই কিছু না কিছু শেখার থাকে। এত মার্জিত অথচ স্বতঃস্ফূর্তভাবে উনি সংলাপ বলতেন! খুব মজা করে কাজ করেছি আমরা।'

তাহসানের গানের ভক্ত শ্রাবন্তী। নায়িকার ফোনের প্লেলিস্ট ঘাটলে সহজেই মিলবে তার সহকর্মীর একাধিক গান। শাকিব খানের বিপরীতেও কাজ করা হয়েছে শ্রাবন্তীর। তবে বাংলাদেশের সিনেমায় হাতেখড়ি তাহসানের সঙ্গেই। 'যদি একদিন' পরিচালনা করেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ। 
সূত্র: হিন্দুস্তান টাইমস 

মন্তব্য করুন


Link copied