আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নাশকতার আগে এক লাখ সিম যুক্ত হয় ঢাকার নেটওয়ার্কে       রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের      

 width=
 

এবার আ. লীগ থেকেও বহিষ্কার হলেন মুরাদ

মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১, বিকাল ০৫:৫৭

ডেস্ক: প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগে বাধ্য হওয়ার পর এবার জামালপুর জেলা আওয়ামী লীগ থেকেও ডা. মুরাদ হাসানকে বহিষ্কার করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামী লীগের এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জেলা আওয়ামী লীগে সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগ, গতকাল সোমবার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছিলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুরাদ হাসানকে আজ মঙ্গলবারের মধ্যে পদত্যাগের নির্দেশ দিয়েছেন। এরপর আজ ব্যাক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগপত্র জমা দেন বিতর্কিত এই প্রতিমন্ত্রী। এরপর মুরাদ হাসানকে আওয়ামী লীগ থেকেও বহিষ্কার করা হবে কিনা তা নিয়ে জল্পনা-কল্পনা চলে দলের নেতাকর্মীদের মধ্যে।

উল্লেখ্য, খালেদা জিয়ার নাতনী জাইমা রহমানকে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় ব্যাপক সমালোচিত হন ডা. মুরাদ হাসান। পরে এক চিত্রনায়িকার সঙ্গে তার কথোপকথনের অডিও ভাইরাল হলে তৈরি হয় নতুন বিতর্ক। এর আগে স্বাস্থ্য প্রতিমন্ত্রী থাকাকালেও নানান সময়ে বেফাঁস মন্তব্য করে আলোচনার জন্ম দিয়েছিলেন ডা. মুরাদ হাসান।

মন্তব্য করুন


 

Link copied