আর্কাইভ  শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩ ● ২২ মাঘ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: লালমনিরহাটের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু       দিনাজপুর থেকে বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া ও সিঙ্গাপুরে       নিপাহ ভাইরাস: ২৮ জেলায় বিশেষ সতর্কতা,হাসপাতাল প্রস্তুতে নির্দেশ       চোর সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যা, আটক ৪       স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪      
 width=

এবার আ. লীগ থেকেও বহিষ্কার হলেন মুরাদ

মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১, বিকাল ০৫:৫৭

ডেস্ক: প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগে বাধ্য হওয়ার পর এবার জামালপুর জেলা আওয়ামী লীগ থেকেও ডা. মুরাদ হাসানকে বহিষ্কার করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামী লীগের এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জেলা আওয়ামী লীগে সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগ, গতকাল সোমবার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছিলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুরাদ হাসানকে আজ মঙ্গলবারের মধ্যে পদত্যাগের নির্দেশ দিয়েছেন। এরপর আজ ব্যাক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগপত্র জমা দেন বিতর্কিত এই প্রতিমন্ত্রী। এরপর মুরাদ হাসানকে আওয়ামী লীগ থেকেও বহিষ্কার করা হবে কিনা তা নিয়ে জল্পনা-কল্পনা চলে দলের নেতাকর্মীদের মধ্যে।

উল্লেখ্য, খালেদা জিয়ার নাতনী জাইমা রহমানকে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় ব্যাপক সমালোচিত হন ডা. মুরাদ হাসান। পরে এক চিত্রনায়িকার সঙ্গে তার কথোপকথনের অডিও ভাইরাল হলে তৈরি হয় নতুন বিতর্ক। এর আগে স্বাস্থ্য প্রতিমন্ত্রী থাকাকালেও নানান সময়ে বেফাঁস মন্তব্য করে আলোচনার জন্ম দিয়েছিলেন ডা. মুরাদ হাসান।

মন্তব্য করুন


Link copied