আর্কাইভ  শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২ ● ২৬ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

 width=
শিরোনাম: রংপুরে ট্রাকের চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত       বিশ্বকাপ শেষ ব্রাজিলের, স্বপ্নভঙ্গ টাইব্রেকারে       রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন       বেগম রোকেয়া দিবসে নীলফামারীতে ৩৪জন শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন       নীলফামারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত      
 width=

কাতার বিশ্বকাপ ফুটবল॥ নীলফামারীতে আর্জেন্টিনা সমর্থকদের র‌্যালী

শুক্রবার, ১৮ নভেম্বর ২০২২, বিকাল ০৬:০৯

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ কাতার বিশ্বকাপে উন্মোদনা ছড়িয়ে পড়ছে দেশ জুড়ে, পিছিয়ে নেই নীলফামারীও। ব্যান্ড পার্টি, বাঁশি বাজিয়ে ও গায়ে আর্জেন্টিনার জার্সি পরে সবাই র‌্যালিতে উচ্ছ্বাস প্রকাশ করে। এসময় বাংলাদেশের পতাকা প্রদর্শন করা হয়। সবার কণ্ঠে ছিল আর্জেন্টিনা আর বিশ্বসেরা ফুটবলার মেসি কে ঘিরে স্লোগান। 
শুক্রবার(১৮ নভেম্বর) বিকালে জেলা শহরের হাই স্কুল বড় মাঠ থেকে এক বিশাল র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। 
আর্জেন্টিনার সমর্থক মাসুদ পারভেজ প্রিন্স ও তানভির হাফিজ বলেন, মেসির নেতৃত্বে আর্জেন্টিনা টানা ৩৬ ম্যাচ অপরাজিত থাকায় এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা টিম বেশ উজ্জীবিত যা বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা রাখবে। 
আর্জেন্টিনার সমর্থক মর্তুজা রহমান সুজন বলেন, আমাদের প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়াড় মেসিকে ভালোবেসে আনন্দ র‌্যালির আয়োজন করা হয়। আশা করছি, এবারের বিশ্বকাপের ট্রফি লিওনেল মেসির হাতে উঠবে। 

আর্জেন্টিনা ফ্যান ক্লাব নীলফামারীর এডমিন নাজমুস সাকিব জুন বলেন, নীলফামারীতে আমরা যারা আর্জেন্টিনা দলের সমর্থন আছি তারা প্রিয় দলকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালি করেছি। আশা করি, আমাদের ভবিষ্যৎ প্রজন্মদের অনুপ্রেরণা দেওয়া হলে একদিন বাংলাদেশ ও বিশ্বকাপ খেলবে। 

ফ্যান ক্লাবের অপর এডমিন আব্দুল্লাহ আল মাসুদ সিয়াম বলেন, চার বছর পর পর বিশ্বকাপ আসে। আমরা বাংলাদেশিরা খেলাপ্রেমী। বিশ্বকাপ মানেই একটা টানটান উত্তেজনা। আমি ফুটবল তারকা মেসির ভক্ত। প্রিয় দলের র‌্যালিতে যোগ দিতে পেরে আমি খুবই আনন্দিত। আমাদের সবার একটাই আশা মেসির নেতৃত্বে এবারের বিশ্বকাপ ট্রফিটা যেন আর্জেন্টিনায় যায়। 

মন্তব্য করুন


Link copied