আর্কাইভ  বৃহস্পতিবার ● ২০ জুন ২০২৪ ● ৬ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২০ জুন ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের প্রধান নদ-নদীর পানি বৃদ্ধি; নিম্নাঞ্চল প্লাবিত       তিস্তা ও দুধকুমারের পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত       দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত       গ্রীষ্মের ছুটি কাটছাঁটের গুঞ্জন, ফিরতে পারে শনিবারের ছুটি       যেভাবে দেশ চলছে তাতে জনগণের প্রত্যাশা পূরণ হবে না : রংপুরে জিএম কাদের      

 width=
 

কুড়িগ্রামের বিলুপ্ত ছিটমহল দাসিয়ার ছড়া পরিদর্শন করলেন প্রধান বিচারপতি 

বুধবার, ২২ মে ২০২৪, বিকাল ০৭:২২

সিদ্দিকুর রহমান শাহীন, ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বিলুপ্ত ছিটমহল দাশিয়াছড়া পরিদর্শন করেছেন প্রধান বিচারপতি জনাব ওবায়দুল হাসান।

 বুধবার (২২ মে) দুপুর ১২টায় তিনি স্ত্রীসহ দাসিয়ার ছড়া পরিদর্শন করেন। তার আগমন উপলক্ষে দাশিয়ারছড়া রিসোর্স সেন্টারে কুড়িগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় জনসাধারণ, সাংবাদিক ও সূধীজনদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

দেশের বৃহত্তম বিলুপ্ত ছিটমহলের আদি ইতিহাস সম্পর্কে তিনি সাধারন জনগণ ও জেলা প্রশাসকের কাছে বিভিন্ন প্রশ্ন করে ছিটমহলে বসবাসকারী জনসাধারনের পূর্বের জীবনমান বিষয়ে অবগত হন। 

মতবিনিময় সভায় কুড়িগ্রামের দায়রা জজ আলমগীর হোসেন, জেলা প্রশাসক সাইদুল আরেফিন, কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার রেহেনুমা তারান্নুম, জেলা বার কাউন্সিলের বর্তমান সভাপতি এ্যাড খোরশেদ আলম, সাবেক সভাপতি এ্যাড মুসা মিয়া, সদস্য এ্যাড আহসান হাবিব নীলু, ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ প্রাণকৃষ্ণ দেবনাথ, ফুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ ও সাবেক ছিটমহল বিনিময় সমন্বয় কমিটির বাংলাদেশ অংশের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা সহ বিলুপ্ত ছিটমহলবাসী, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।  

মন্তব্য করুন


 

Link copied