আর্কাইভ  রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ● ১৩ ফাল্গুন ১৪৩০
আর্কাইভ   রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: তিস্তা ইউনিভার্সিটিতে সমন্বয় সভা অনুষ্ঠিত       সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৫০ নারী       দিনাজপুরের সাবেক এমপি আখতারুজ্জামান জেল-হাজতে       সরকারি মাল দরিয়ায় ঢালবেন না: প্রধানমন্ত্রী       জাপা গৃহপালিত রাজনৈতিক দল, স্বীকার করলেন কাদের      

কুড়িগ্রামে স্ত্রীকে হত্যা করে আদিতমারীতে প্রেপ্তার স্বামী

রবিবার, ২১ জানুয়ারী ২০২৪, রাত ১০:৩২

লালমনিরহাট প্রতিনিধি: কুড়িগ্রামে নিজ বাড়িতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে লালমনিরহাটের আদিতমারী থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন প্রধান অভিযুক্ত সত্য চন্দ্র শীল(৫৩)।  

রোববার(২১ জানুয়ারি) সন্ধ্যায় আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের বড়াইবাড়ি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার সত্য চন্দ্র শীল কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা সদরের হেলিপ্যাড কবিরের ভিটা এলাকার মৃত সতীশ চন্দ্র শীলের স্ত্রী। একই দিন সকালে নিজ বাড়ি থেকে সত্য চন্দ্র শীলের স্ত্রী লতা রানীর(৪২) রক্তাক্ত মরদেহ উদ্ধার করে সংশ্লিষ্ট থানা পুলিশ। 

নাগেশ্বরী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) সারওয়ার জানান, পারিবারিক কলহের জের ধরে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রী লতা রানীকে হত্যা করে পালিয়ে যায় স্বামী সত্য চন্দ্র শীল। খবর পেয়ে নাগেশ্বরী থানা পুলিশ নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ভাই বকুল চন্দ্র শীল বাদি হয়ে নাগেশ্বরী থানায় হত্যা মামলা দায়ের করেন। 

দিনভর প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্ত সত্য চন্দ্র শীলের অবস্থান নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক সারওয়ার। পরে আদিতমারী থানা পুলিশের সহায়তায় বড়াইবাড়ি গ্রামে তার ভগ্নিপতি নারায়ন চন্দ্রের বাড়ি থেকে সত্য চন্দ্র শীলকে গ্রেপ্তার করে পুলিশ। 

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদ উন নবী বলেন, নাগেশ্বরী থানার হত্যা মামলায় প্রধান অভিযুক্ত সত্য চন্দ্র শীলকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে কঠোর নিরাপত্তা নাগেশ্বরী পাঠানোর প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন


 

Link copied